ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বাছাই পর্বে ইতালি-স্পেনের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৮ ঘণ্টা, জুন ১২, ২০১৭
বাছাই পর্বে ইতালি-স্পেনের জয় ছবি:সংগৃহীত

রাশিয়া ২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ‘জি’ গ্রুপ থেকে ভিন্ন খেলায় জয় পেয়েছে ইতালি ও স্পেন। দুর্বল লিখটেনস্টেইনের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালি। আর মেসিডোনিয়াকে ২-১ গোলে হারায় স্পেন।

ঘরের মাঠ উদিনে লিখটেনস্টেইনকে পেয়ে গোল উৎসবই করে ইতালি। যদিও প্রথমার্ধে লোরেঞ্জো ইনসিগনের একটি গোলই এগিয়ে দেয় আজ্জুরিদের।

তবে দ্বিতীয়ার্ধে আন্দ্রেয়া বেলোত্তি, এডার, ফেড্রিকো বার্নাদেসি ও মানোলো গাব্বিয়াদিনি গোল করলে বড় জয় নিশ্চিত করে দলটি।

অপরদিকে খর্ব শক্তির দল হলেও মেসিডোনিয়ার বিপক্ষে বড় জয় পায়নি স্পেন। ডেভিড সিলভা ও দিয়েগো কস্তার গোলে জয় নিশ্চিত করে ২০১০ বিশ্ব চ্যাম্পিয়নরা। তবে দ্বিতীয়ার্ধে রিস্তোভাস্কির একটি গোল করলে ব্যবধান কমায় মেসিডোনিয়া।

এ জয়ে ৬ ম্যাচে অপরাজিত থাকা স্পেনের পয়েন্ট ১৬। তবে ইতালির পয়েন্টও স্পেনের সমান, কিন্তু গোল পার্থক্যে ২০০৬ সালের চ্যাম্পিয়নরা দ্বিতীয় স্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ১২ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।