ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সায় আসছেন আরেক ব্রাজিলিয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, জুন ২১, ২০১৭
বার্সায় আসছেন আরেক ব্রাজিলিয়ান লুকাস লিমা/ছবি: সংগৃহীত

মাঝমাঠের শক্তি বাড়াতে পিএসজি থেকে মার্কো ভেরাত্তিকে সই করানোর জোর প্রচেষ্টা চালাচ্ছে বার্সেলোনা। নতুন খবর, সান্তোসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস লিমাকে দলে ভেড়াচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। দু’পক্ষের মধ্যে নাকি সমঝোতাও হয়ে গেছে।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের বরাত দিয়ে জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ বলছে ২০১৮ সালের জানুয়ারিতে ন্যু ক্যাম্পে পা রাখবেন ২৬ বছর বয়সী এ অ্যাটাকিং মিডফিল্ডার। বার্সার সঙ্গে ইতোমধ্যেই যোগসূত্র হয়েছে লুকাস লিমার।

তার বান্ধবী রাফায়েলা জাতীয় দলের সতীর্থ নেইমারের বোন এবং তার প্রতিনিধি হচ্ছেন নেইমারের বাবা, যিনি ছেলের এজেন্টও বটে।

আগামী ৩১ ডিসেম্বর লুকাসের চুক্তির মেয়াদ শেষ হবে। ফ্রি ট্রান্সফারে বার্সা পাড়ি জমাবেন। সান্তোস থেকেই ২০১৩ সালে স্পেনে উড়াল দিয়েছিলেন নেইমার।

ব্রাজিলের জার্সিতে এখন পর্যন্ত ১৪টি ম্যাচ খেলেছেন লুকাস। মর্যাদাপূর্ণ ইউরোপিয়ান ক্লাবের নজর কেড়েছেন প্রতিভাবান এ মিডফিল্ডার। যার মধ্যে অন্যতম রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখ। কিন্তু খবর সত্য হলে বার্সায় স্বদেশী নেইমারের সঙ্গে জুটি বাঁধবেন লুকাস লিমা।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, ২১ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।