ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বায়ার্নের চীন, সিঙ্গাপুর ট্যুরে ছিটকে গেছেন রোবেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
বায়ার্নের চীন, সিঙ্গাপুর ট্যুরে ছিটকে গেছেন রোবেন আরিয়েন রোবেন/ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে আরিয়েন রোবেনকে ছাড়াই প্রাক মৌসুমের প্রস্তুতিতে নামবে বায়ার্ন মিউনিখ। ইনজুরির কারণে চীন ও সিঙ্গাপুর ট্যুর মিস করবেন ডাচ তারকা। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

ছুটির দিনে টেনিস খেলতে গিয়ে ডান পায়ে চোট পান ৩৩ বছর বয়সী রোবেন। তাই মিউনিখে থেকে যেতে হচ্ছে তাকে।

কাজ করবেন ফিটনেস নিয়ে। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের (আইসিসি) ভিন্ন দু’টি এডিশনে দলের অন্যতম অভিজ্ঞ উইঙ্গারকে পাচ্ছে না জার্মান জায়ান্টরা।

রোববার (১৬ জুলাই) এশিয়া সফরে উড়াল দেবে বায়ার্ন। এ উপমহাদেশে এটি তাদের তৃতীয় প্রাক মৌসুম ট্যুর। প্রীতি টুর্নামেন্ট আইসিসি ইভেন্টের চীন পর্বের শিরোপা লড়াইয়ে বাভারিয়ানদের সঙ্গে আরও পাঁচটি টিম অংশ নিচ্ছে। বুরুশিয়া ডর্টমুন্ড, ইন্টার মিলান, এসি মিলান, অলিম্পিক লিঁও ও আর্সেনাল।

সিঙ্গাপুরে মাত্র তিনটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। বায়ার্ন, ইন্টার মিলান ও চেলসি। চীন ও সিঙ্গাপুরে যথাক্রমে দু’টি করে ম্যাচ খেলবে রোবেনবিহীন বায়ার্ন। রোবেন ছাড়াও ইনজুরির কারণে নেই গোলরক্ষক ম্যানুয়েল নয়ার।

আগামী ১৯ জুলাই (বুধবার) আর্সেনালের মুখোমুখি হবে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। সাংহাই স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়। তিনদিন পর এসি মিলান ম্যাচ। এরপর সিঙ্গাপুরে পা রাখবে তারা। ২৫ জুলাই সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে ইংলিশ চ্যাম্পিয়ন চেলসির বিপক্ষে নামতে হবে। দু’দিন পর ইন্টার মিলান ম্যাচ দিয়ে প্রাক মৌসুমের প্রস্তুতি শেষ করবে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

প্রসঙ্গত, ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের সবচেয়ে জমজমাট আসর বসবে যুক্তরাষ্ট্রে। যেখানে মোট ৮টি টিম অংশ নিচ্ছে। বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, টটেনহাম, জুভেন্টাস, রোমা ও পিএসজি।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ১৩ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।