ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বার্সা ছেড়ে দেওয়ায় বোনাস পাচ্ছেন না নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
বার্সা ছেড়ে দেওয়ায় বোনাস পাচ্ছেন না নেইমার! বার্সা ছেড়ে দেওয়ায় বোনাস পাচ্ছেন না নেইমার!-ছবি:সংগৃহীত

এক মাসের বেশি সময় হলো, এই সময় নেইমারকে নিয়ে কম নাটক হলো না। নাটকে একটি শিরোনামাই ছিলো মুখ্য, ‘বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যাচ্ছেন নেইমার’। তবে অনেক গুঞ্জন শেষে এবার ঘটনার ইতি টানা হলো। বার্সা নিজেই স্বীকার করে নিয়েছে, বার্সা ছাড়ছেন নেইমার।

নেইমারকে দলে ভেড়াতে কাতারের ধনকুবের মালিকের দল পিএসজি দেবে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো মূল্য। যার ফলে হতবাক বার্সাও।

কেননা কাতালান ক্লাবটি ভাবতেও পারেনি নেইমার বার্সা ত্যাগ করবে।

বুধবার বার্সার নিজস্ব ওয়েব সাইটে নেইমারের চলে যাওয়া প্রসঙ্গে বলা হয়, নেইমার ও তার বাবা আজ সকালে এফসি বার্সেলোনা থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন। আজ ক্লাব প্রাঙ্গণে এক সভায় তারা এ সিদ্ধান্ত জানান।

বিবৃতিতে আরও বলা হয়, এ পরিস্থিতিতে ক্লাব জানিয়ে দিয়েছে, ক্লাব ছাড়তে চাইলে খেলোয়াড়কে তার চুক্তি অনুযায়ী বাই আউট ক্লজের (১ জুলাইয়ের পর থেকে যা ২২২ মিলিয়ন ইউরো) পুরোটা দিতে হবে। এ ছাড়া চুক্তি নবায়নের (গত বছর চুক্তি নবায়ন করেছিলেন নেইমার) যে বোনাস দাবি করা হচ্ছে, সেটা আপাতত নোটারিতে রেখে দেওয়া হবে। দলবদলের পুরো ব্যাপারটি সমাধা না হওয়া পর্যন্ত সেভাবেই রাখার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব।

এছাড়া শেষে আরও বলা হয়, নেইমার এখনো বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ। তবে তাকে অনুশীলনে অংশ নেওয়ার বাধ্যবাধকতা থেকে সাময়িকভাবে মুক্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ০২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।