ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

পিএসজিতে নেইমারের বেতন ২৮৬ কোটি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
পিএসজিতে নেইমারের বেতন ২৮৬ কোটি! ছবি:সংগৃহীত

শেষ পর্যন্ত নেইমার নাটকের অবসান হলো। বার্সেলোনা থেকে বিদায় নিয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা। এমনটি নিশ্চিত করেছে খোদ কাতালান ক্লাবটি। তবে প্যারিস সেন্ট জার্মেইতে তার যোগদানের ব্যাপারটি এখনও খবরে আসেনি।

পিএসজি এখনও নিশ্চিত না করলেও, নেইমার যে ফ্রেঞ্চ জায়ান্টদের দলেই যোগ দিচ্ছেন তা নিশ্চিত। কেননা ২৫ বছর বয়সীকে যে ২২২ মিলিয়ন রেকর্ড ইউরোর বিনিময়েই দলে টানছে কাতারের ধনকুবের দলটি।

এদিকে চারিদিকে গুঞ্জন চলছে পিএসজিতে নেইমারের বেতন কতো হতে পারে। এ ব্যাপারে ফুটবলের ওয়েবসাইট গোল ডট কম একটি প্রতিবেদনে জানিয়েছে, নেমারের বেতন হতে পারে বার্ষিক ৩০ মিলিয়ন ইউরো। যা ট্যাক্স দেওয়ার পরও।

৩০ মিলিয়ন ইউরো অর্থাৎ, বাংলাদেশি টাকায় যা দাঁড়াবে ২৮৬ কোটি ৭৩ লক্ষ ৮২ হাজার ৮৮২ টাকা! যা নেইমারকে করে তুলবে ধনী ফুটবলারদের একজন।

গতকাল একটি ফ্রেঞ্চ দৈনিকের বরাত দিয়ে প্রকাশিত খবরে উঠে আসে, এ সপ্তাহের শেষদিকে ও আগামী সোমবার (৭ আগস্ট) নেইমারের পিএসজির সঙ্গে মেডিকেল সম্পন্ন হতে পারে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ২ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।