ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বেলকে পাওয়ার সম্ভাবনা ছেড়ে দিলেন মরিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
বেলকে পাওয়ার সম্ভাবনা ছেড়ে দিলেন মরিনহো বেলকে পাওয়ার সম্ভাবনা ছেড়ে দিলেন মরিনহো-ছবি:সংগৃহীত

দলবদলের এবারের বাজারে বড় বড় সাইনিং চোখে পড়েছে। বিশেষ করে নেইমার নাটকই ছিলো সবচেয়ে বেশি চমপ্রদ ঘটনা। এমন আরেকটি শিরোনাম হতে যাচ্ছিল গ্যারেথ বেলকে নিয়ে। তবে এই সম্ভাবনা এখন শেষ হয়ে গেল। কেননা বেল নিজেই জানিয়েছেন, তিনি গুঞ্জনে কান দেন না।

এরপরই ম্যাচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহো আশাহত হয়ে জানিয়েছেন, ‘গেম ওভার’। তার মানে ইংলিশ ক্লাবটির আর পাওয়া হচ্ছে না বেল নামক সোনার হরিণের।

ক’দিন আগেই গুঞ্জন ওঠে রিয়াল মাদ্রিদ তারকা বেল পাড়ি জমাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। তাকে বিক্রি করেই নাকি রিয়াল দলে ভেড়াবে মোনাকোর তরুণ তারকা কিলিয়ান এমবাপ্পেকে।

এমন গুঞ্জনের মাঝেই গতকাল হয়ে গেল উয়েফা সুপার কাপের ম্যাচ। যেখানে লড়েছিলো চ্যাম্পিয়নস লিগ জয়ী রিয়াল ও ইউরোপা লিগ জয়ী ম্যানইউ। তবে এ ম্যাচে ২-১ ব্যবধানে জিতে শিরোপা নিশ্চিত করে জিনেদিন জিদানের অধীনে রিয়াল। আর এ ম্যাচে গোল না পেলেও দুর্দান্ত খেলেন ওয়েলস স্ট্রাইকার বেল।

এ ম্যাচের পরই মূলত আশা ছেড়ে দেন মরিনহো। তিনি মেনে নেন টটেনহামের সাবেক ফুটবলারকে প্রিমিয়ার লিগে ফেরানো যাবে না, ‘একটা ব্যাপারে নিশ্চিত হয়ে গেছি ক্লাব তাকে চায়। কোচ তাকে চায়। ফুটবলাররাও তাকে চায়। আমার মনে হয় ‘গেম ওভার’। কারণ সে রিয়ালেই থাকতে চায়। ’

এর আগে বেল বলেছিলেন, ‘আমি শুধুমাত্র আমার পারফরম্যান্সের ওপর নজর দিচ্ছি। আমি কোনো কিছু শুনছি না। কোনো কিছু পড়ছি না। ’

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ০৯ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।