ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

সহজ জয় পেল মুক্তিযোদ্ধা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
সহজ জয় পেল মুক্তিযোদ্ধা সহজ জয় পেল মুক্তিযোদ্ধা-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আরামবাগ ক্রীড়া সংঘকে টানা তৃতীয় হারের স্বাদ দিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বুধবার ২-০ ব্যবধানে জেতা মাসুদ পারভেজের দলের এটি টানা দ্বিতীয় জয়। দলের জয়ে গোল করে অবদান রাখেন আমজাদ আলী। শেষ মুহূর্তে আত্মঘাতী গোলে হলো ব্যবধান দ্বিগুণ।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে দারুণ হেডে লক্ষ্যভেদের উচ্ছ্বাসে মাতলেন আমজাদ আলী। ম্যাচের শুরুতে অবশ্য বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও মুক্তিযোদ্ধার আক্রমণে ছিল না চেনা ধার।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোছালো ফুটবল খেলা মুক্তিযোদ্ধা এগিয়ে যায় ৬১তম মিনিটে। তানভির রানার বাঁ দিক থেকে বাড়ানো ক্রসে ছোট ডি বক্সের মধ্যে থাকা আমজাদের হেড ঠিকানা খুঁজে পায়। চলতি লিগে এই ফরোয়ার্ডের গোল হলো দুটি।

সহজ জয় পেল মুক্তিযোদ্ধা-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম৮৯তম মিনিটে ইকাঙ্গার বাড়ানো বল সোহেল রানা গোলমুখ থেকে ক্রসবার উঁচিয়ে মারলে ম্যাচে ফিরতে মারুফুল হকের দল। উল্টো পরের মিনিটে মতিউর রহমানের শট বিপদমুক্ত করতে গিয়ে আরাফাত হোসেন নিজেদের জালেই জড়িয়ে দিলে জয় নিশ্চিত হয়ে যায় মুক্তিযোদ্ধার।

শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে ৩-০ ব্যবধানে হেরে লিগ শুরু করা মুক্তিযোদ্ধা নিজেদের দ্বিতীয় ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ৩-২ গোলে হারায়। আর রহমতগঞ্জের কাছে ৪-২ ব্যবধানে হেরে শুরুর পর দ্বিতীয় ম্যাচে সাইফ স্পোর্টিংয়ের কাছে ১-০ গোলে হেরেছিল আরামবাগ।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ০৯ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।