ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

মেসি-নেইমারের ট্রল, আবারো হাসির পাত্র পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
মেসি-নেইমারের ট্রল, আবারো হাসির পাত্র পিকে ছবি: মেসি ও নেইমারের ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়া

দু’জনকে হয়তো টিমমেট হিসেবে আর মাঠে দেখা যাবে না। কিন্তু আবারো একত্রিত হয়ে মজা করেই জেরার্ড পিকেকে হাসির পাত্র বানিয়েছেন লিওনেল মেসি ও নেইমার। তাতেই ফের আলোচনায় বার্সেলোনা ডিফেন্ডারের সেই টুইটটি।

বার্সা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়া নিয়ে যখন এক ধরনের অনিশ্চয়তা চলছিল তখন নেইমারের কাঁধে হাত রাখা অবস্থায় একটি ছবি পোস্ট করেছিলেন পিকে। দু’জনই ‘ভি’ চিহ্ন প্রদর্শন করা অবস্থায় ফ্রেমবন্দি হন।

ক্যাপশনে স্প্যানিশ সেন্টারব্যাক লিখেছিলেন ‘সে কুয়েদা’। অর্থাৎ, সে থাকছে। পিকের এমন টুইটে স্বস্তি ফিরেছিল বার্সা শিবিরে।

কিন্তু পরে তা মিথ্যা প্রমাণিত হয়। নেইমার এই পোস্টটি করতে নিষেধ করেছিলেন। বোধোদয় হলে পিকে নিজেও পরে তা স্বীকার করে নেন, জানতেন যে বার্সা ছেড়ে যাবেন নেইমার। ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ন্যু ক্যাম্পকে বিদায় জানিয়ে প্যারিসে উড়াল দেন ব্রাজিলিয়ান সেনসেশন।

পিকের সেই টুইটটি বেশ আলোচিত হয়। এ নিয়ে হাসির পাত্র বনে যান তিনি। বিভিন্ন সংবাদমাধ্যমের তিরস্কৃত হন। মৌসুমের প্রথম লিগ ম্যাচে অ্যামিয়েন্সের বিপক্ষে জয়ের দিন বেশ কয়েকজন পিএসজি সমর্থকরা ব্যঙ্গ করতেও ছাড়েননি। তাদের জার্সির পেছনে শোভা পায় ‘সে কুয়েদা’।

ছবি: নেইমারের ইন্সটাগ্রাম পেজ থেকে নেওয়াএবার সেই টুইটটি টেনে আনলেন মেসি ও নেইমার। সাময়িকভাবে একত্রিত হয়েছেন ‘এমএসএন’ ত্রয়ী। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে নেইমার ও লুইস সুয়ারেজের সঙ্গে একটি হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করেছেন আর্জেন্টাইন আইকন। ক্যাপশনে রীতিমতো বিদ্রুপের শিকার পিকে। ‘ভলভিও’। বাংলা অনুবাদ করলে যার অর্থ দাঁড়ায় ‘সে ফিরে এসেছে’।

মেসির পোস্টের পর নেইমারও কম যান না। ইন্সটাগ্রামেই পিকের সঙ্গে একটি হাসিমাখা মুহূর্তের ছবি দিয়ে লিখেছেন, ‘সে কুয়েদা’। স্প্যানিশ সেন্টারব্যাক এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখাননি।

পরে আরেকটি ছবি পোস্ট করেছেন নেইমার। যেখানে তার পাশে দাঁড়ানো মেসি, সুয়ারেজ, পিকে, ইভান রাকিটিচ, ডগলাস ও সাবেক বার্সা তারকা ও বর্তমান পিএসজি টিমমেট দানি আলভেস।

এখানে স্পষ্টত নেইমার পিএসজিতে চলে গেলেও বার্সা তারকাদের সঙ্গে তার কোনো কঠিন অনুভূতি দেখা যাচ্ছে না। বার্সেলোনা বোর্ডের ক্ষেত্রে ব্যাপারটি নিশ্চয়ই ‍এক নয়, যারা ইতোমধ্যেই চুক্তিভঙ্গের অভিযোগ এনে ক্ষতিপূরণ চেয়ে মামলা দায়ের করেছে। সম্প্রতি নেইমার বার্সা বোর্ডে পরিবর্তনের কথা বলতেও দ্বিধা করেননি।  নেইমারকে আইনি ঝামেলায় ফেললো বার্সা

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ২৪ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।