ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

ভারতের মাটিতে জয়ের ধারায় বিকেএসপি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
ভারতের মাটিতে জয়ের ধারায় বিকেএসপি ছবি: সংগৃহীত

সুব্রত কাপের বর্তমান চ্যাম্পিয়ন বিকেএসপি অনূর্ধ্ব-১৪ ফুটবল দল ৭-০ গোলের বিশাল ব্যবধানে ভারতের ডিমান এ্যান্ড ডিউ দলকে পরাজিত করে জয়ের ধারা অব্যাহত রেখেছে। এর আগে নিজেদের প্রথম খেলায় সিকিম দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করে বিকেএসপি।

ভারতের দিল্লিতে অনুষ্ঠিত ৫৮তম সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ তে বিকেএসপির কিশোর ফুটবলাররা প্রতিপক্ষের উপর সম্পূর্ণ প্রাধান্য বিস্তার করে প্রথমার্ধে ৪ গোল ও দ্বিতীয়ার্ধে ৩ গোল করে পূর্ণ পয়েন্ট নিয়ে খেলা শেষ করে।

খেলায় শুভ সরকার ৩টি গোল করে বিকেএসপির পক্ষে প্রথম হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন।

এছাড়াও এলমান রহমান ২টি, তাসিন ও হৃদয় ১টি করে গোল করেন।

সম্পূর্ন খেলায় বিকেএসপির ছন্দময় খেলা সকলের দৃষ্টি আকর্ষণ করে। বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান দলের এ বিজয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন।

বিকেএসপি তাদের গ্রুপের শেষ খেলায় লাক্সিদ্বীপ দলের বিপক্ষে খেলবে।

এবারের টুর্নামেন্টে মোট ৩২টি দল ৮টি গ্রুপে অংশ নেয়। পুল ‘এইচ’ এ বিকেএসপি ছাড়াও রয়েছে সিকিম, ডামান এ্যান্ড ডিউ ও লাক্সিদ্বীপ প্রদেশ। বিকেএসপি দলের ম্যানেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে হাসান আল মাসুদ ও মো: আব্দুল্লাহ জাহিদ। উল্লেখ্য, বিকেএসপি দলটি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ৩০ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।