ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

লিভারপুলের বিপক্ষে ম্যানসিটির গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
লিভারপুলের বিপক্ষে ম্যানসিটির গোল উৎসব ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো, ব্রাজিল তারকা গ্যাব্রিয়েল জেসুস আর জার্মানির তারকা লেওরি সানের গোল উৎসব দেখলো ইতিহাদ স্টেডিয়াম। আতিথ্য নেওয়া লিভারপুলকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ইতিহাদের জায়ান্ট ম্যানচেস্টার সিটি।

ইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে ম্যানসিটির মাঠে আতিথ্য নেয় লিভারপুল। এই ম্যাচের পর চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

লিভারপুলের পয়েন্ট ৭। পুরো ম্যাচে সন্দেহাতীতভাবেই এগিয়ে ছিল ম্যানসিটি। পেপ গার্দিওলার শিষ্যরা কোনো সুযোগই দেয়নি জার্গেন ক্লপের শিষ্যদের।

পুরো ম্যাচে ৬৬ শতাংশ বল নিজেদের দখলে রেখে খেলেছে ম্যানসিটি। আর ৩৪ শতাংশ বল ছিল ৩৭০টি পাস খেলা লিভারপুলের দখলে। যেখানে স্বাগতিকরা ৭৩২টি পাসের সফল একটি অধ্যায় রচনা করে। ম্যাচের ৩৭তম মিনিটে লিভারপুলের সেনেগালের তারকা ফুটবলার সাদিও মানে লাল কার্ড দেখলে দশজনের দলের বিপক্ষে গর্জে ওঠে ম্যানসিটি।

ম্যাচের ২৪তম মিনিটেই লিড নেয় স্বাগতিক ম্যানসিটি। আর্জেন্টাইন তারকা আগুয়েরোর গোলে ১-০তে লিড নেয় ম্যানসিটি। প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে ব্রাজিল তারকা জেসুসের গোলে ২-০তে এগিয়ে বিরতিতে যায় সিটিজেনরা।

বিরতির পর ম্যাচের ৫৩তম মিনিটে নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন জেসুস। ৭৭ মিনিটে ম্যানসিটিকে ৪-০ গোলে এগিয়ে নেন জার্মান তারকা লেওরি সানে। তিনি ম্যাচের পঞ্চম আর নিজের দ্বিতীয় গোলটির দেখা পান খেলার যোগ করা অতিরিক্ত সময়ে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ৯ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।