ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

ভাগ্য সহায় হলো না বিকেএসপি অনূর্ধ্ব-১৭ দলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
ভাগ্য সহায় হলো না বিকেএসপি অনূর্ধ্ব-১৭ দলের ছবি: সংগৃহীত

বিকেএসপি অনূর্ধ্ব-১৭ বালক দল সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ এর কোয়ার্টার ফাইনালে উঠতে ব্যর্থ হয়েছে। কোয়ার্টার ফাইনালের ভাগ্য ঝুলছিল বুধবারের (২০ সেপ্টেম্বর) খেলার উপর।

বুধবার আফগানিস্তান ও পাঞ্জাবের মধ্যকার খেলা ১-১ গোলে ড্র হয়। ফলে, আফগানিস্তান ও বিকেএসপির পয়েন্ট সমান হওয়াতে গোল ব্যবধানে আফগানিস্তান এগিয়ে থাকায় বিকেএসপি কোয়ার্টার ফাইনালে উঠতে ব্যর্থ হয়।

বিকেএসপি প্রথম খেলায় আন্দামান এ্যান্ড নিকোবারের বিপক্ষে ওয়াক ওভার এবং সিকিমের বিপক্ষে ১-০ গোলে জয়লাভ করে। নিজেদের তৃতীয় ম্যাচে আফগানিস্তানের সাথে ২-২ গোলে ড্র করছিল বিকেএসপি।

বিকেএসপি দলের ম্যানেজার ও কোচের দায়িত্বে ছিলেন যথাক্রমে মো: শাহাদত হোসেন ও মো: আনোয়ার হোসেন। বিকেএসপি দলটি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করে।

উল্লেখ্য, সুব্রত কাপে বিকেএসপির বালক অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৭ ও বালিকা অনূর্ধ্ব-১৭ দল অংশগ্রহণ করেছিল। বালিকা দলটি প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। বালক অনূর্ধ্ব-১৪ দলটি (গতবারের চ্যাম্পিয়ন) কোয়ার্টার ফাইনাল ও বালক অনূর্ধ্ব-১৭ গ্রুপ পর্ব পর্যন্ত খেলেছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।