ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

কলিনদ্রেসের জোড়া গোলে চ্যাম্পিয়ন বসুন্ধরার সহজ জয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
কলিনদ্রেসের জোড়া গোলে চ্যাম্পিয়ন বসুন্ধরার সহজ জয় কলিনদ্রেসের জোড়া গোলে চ্যাম্পিয়ন বসুন্ধরার সহজ জয়-ছবি-অনিক খান

ময়মনসিংহ থেকে: পেশাদার ফুটবল লিগের প্রথম আসরেই বাজিমাত করেছে বসুন্ধরা কিংস। বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন এ দলটির সামনে দাঁড়াতেই পারেনি স্বাগতিক সাইফ স্পোর্টিং ক্লাব। নিয়মরক্ষার ম্যাচটিতে কিংসরা ২-০ গোলে উড়িয়ে দিয়েছে ডেইনার এনড্রেস কর্তোবার দলকে।

সোমবার (২৯ জুলাই) বিকেলে নগরীর রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে কিংসের অধিনায়ক ড্যানিয়েল কলিনদ্রেসের জোড়া গোলে হারিয়ে দেয় সাইফকে। ম্যাচ শেষে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হন এ কোস্টারিয়ান।

এদিন বিকেল ৪ টায় মাঠে ফুটবল গড়ালে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল শৈলী উপহার দেয় বসুন্ধরা কিংস। নিজেদের রক্ষণভাগ অটুট রেখে একের পর এক আক্রমণ শানাতে থাকে। প্রথমার্ধের ৬ মিনিটের মাথায় পেনাল্টি থেকে নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া করেন বসুন্ধরার দলনেতা কলিনদ্রেস।

কিন্তু প্রথমার্ধে বল জালে পাঠাতে যোগ করা সময় পর্যন্ত অপেক্ষা করতে হয় তাকে। নিজে ছন্দে থেকে প্রথমার্ধের ৪৬ মিনিটের মাথায় ঠিকই গোল করে দলকে এগিয়ে নেন কলিনদ্রেস। এরপর সাইফকে আর কোমর সোজা করে দাঁড়াতে দেননি কিংসরা।

এর আগে ২৬ মিনিটের মাথায় প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়ে ইমন মাহমুদের বাড়ানো বলে হেড করে বল জালে জড়ানোর চেষ্টা করেন কিংসের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার মার্কোস ভিনিসিয়াস। কিন্তু গোলরক্ষক কোনক্রমে কর্ণারের বিনিময়ে সেই গোল প্রচেষ্টা রুখে দেন।

একইভাবে দ্বিতীয়ার্ধের ৪০ মিনিটের মাথায় তৌহিদুল ইসলাম সবুজের দুর্দান্ত কিক ফিরিয়ে আবারো কিংসকে গোলের সংখ্যা বাড়ানোর সম্ভাবনা থেকে রুখে দেন গোলরক্ষক। জয়ের ব্যবধান বাড়াতে আরও মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে বসুন্ধরা।

দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিট শেষে অতিরিক্ত ২ মিনিটের মাথায় পেনাল্টি ডি বক্সের ভেতরে তৌহিদুল ইসলাম সবুজের শূন্যে বাড়ানো বলে মাথা ছুঁইয়ে নিজের দ্বিতীয় গোল করেন কলিনদ্রেস। পরে ২-০ গোলের জয় নিয়ে মাথা উঁচু করেই মাঠ ছাড়েন অস্কার ব্রুজোনের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘন্টা, জুলাই ২৯, ২০১৯ 
এমএএএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।