ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

দুর্দান্ত মেসির ওপর আরও প্রত্যাশা বাড়লো বার্সার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
দুর্দান্ত মেসির ওপর আরও প্রত্যাশা বাড়লো বার্সার  লিওনেল মেসি

মেসি আর রেকর্ড যেন হাত ধরাধরি করে চলে। এবারও তার ব্যতিক্রম হয়নি। লেগানেসের বিপক্ষে বিশাল জয় পেয়েছে বার্সেলোনা, যা কাতালান জায়ান্টদের হয়ে মেসির ৫০০তম জয়।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দিনগত রাতে ঘরের মাঠে ক্যাম্প ন্যুয়ে লেগানেসকে ৫-০ গোলে হারিয়ে কোপা দেল রে'র শেষ আটে পা রেখেছে বার্সেলোনা। ম্যাচে জোড়া গোলের সঙ্গে একটি অ্যাসিস্টও করেছেন মেসি।

এই জয় দিয়েই নতুন মাইলফলক গড়লেন তিনি। যা ছোঁয়ার ভাগ্য হয়নি অন্য কারো। কাতালান জায়ান্টদের ইতিহাসে ৫০০তম জয় পাওয়া প্রথম খেলোয়াড় মেসি।  

৩২ বছর বয়সেও আর্জেন্টাইন ফরোয়ার্ডের এমন দুর্দান্ত পারফর্ম্যান্সে মুগ্ধ বার্সেলোনার প্রাতিষ্ঠানিক ও ক্রীড়া সম্পর্কের পরিচালক গুইলার্মো আমোর। বার্সা ও স্পেনের এই সাবেক মিডফিল্ডার প্রসংশায় ভাসিয়েছেন মেসিকে। তিনি আশাবাদী, কাতালান অধিনায়ক গোলের ধারাবাহিকতা ধরে রাখবেন সবসময়।

আমোর বলেন, ‘মনে হতে পারে গোল করা সহজ কিন্তু আদতে তা নয়। মেসি দুর্দান্ত এবং সে গোলের ধারাবাহিকতা বজায় রাখবে। সে সবসময় দলের জন্য সবকিছু জিততে চায়। ’ 

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।