ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ফুটবল

আর্জেন্টিনা ম্যাচের আগে করোনায় আক্রান্ত কোচ স্কালোনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
আর্জেন্টিনা ম্যাচের আগে করোনায় আক্রান্ত কোচ স্কালোনি

বিশ্বকা্প বাছাই পর্বের ম্যাচে লাতিন অঞ্চলে চিলির বিপক্ষে মাঠে নামার আগেই দুঃসংবাদ শুনতে হলো আর্জেন্টিনাকে। বছরের প্রথম ম্যাচে দলটির কোচ লিওনেল স্কালোনিকে পাচ্ছে না তারা।

কেননা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আলবিসেলেস্তা কোচ।

এমনিতেই এ ম্যাচে নেই দলের সেরা তারকা লিওনেল মেসি। করোনা আক্রান্ত থেকে সুস্থ হলেও শারীরিক অবস্থার কথা বিবেচনা করে বিশ্রাম দেওয়া হয়েছে এই তারকাকে।

যদিও ইতোমধ্যে কাতার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে দুবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনার। তবু চিলির বিপক্ষে জিততে মরিয়া লিওনেল স্কলানির শিষ্যরা।

এদিকে কোভিড পজিটিভ হলেও স্কালোনি সুস্থ আছেন। শুধুমাত্র পিসিআর টেস্ট পজিটিভ আসাতে দলের সঙ্গে যোগ দিতে পারছেন না তিনি। স্কলানি বলেন, ‘আমি এ বিষয়টা পরিষ্কার করতে চাই যে, আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি। তবে পিসিআর টেস্টের ফলাফল পজিটিভই আসছে। সেটাই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না। ’

আর্জেন্টিনা দলের আরও দুইজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। কোচ স্ক্যালোনির সঙ্গে সহকারী কোচ পাবলো আইমার ও  মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার শরীরেও করোনার উপস্থিতি পাওয়া গেছে। অ্যালিস্টারের সংস্পর্শে এসেছিলেন আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও। ফলে তিনিও দলের সঙ্গে চিলিতে যেতে পারছেন না।

শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টা ১৫ মিনিটে শুরু হবে আর্জেন্টিনা-চিলি ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa