ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সেলোনায় ফিরলেন আদামা ত্রাওরে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
বার্সেলোনায় ফিরলেন আদামা ত্রাওরে

যে ক্লাব থেকে ক্যারিয়ার শুরু করেছিলেন সে বার্সেলোনাতেই ফিরেছেন স্প্যানিশ উইঙ্গার আদামা ত্রাওরে। ইংলিশ ক্লাব উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স থেকে ধারে কাতালানা শিবিরে পাড়ি জমিয়েছেন সাবেক লা মাসিয়ান এই তারকা।

শনিবার (২৯ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বার্সেলোনা। ধারে ক্যাম্প ন্যু’য়ে পা রাখলেও স্থায়ীভাবে ত্রাওরেকে দলে ভেড়ানোর সুযোগই রয়েছে কাতালানদের। ছড়া মূল্যে অবশ্য এই উইঙ্গারকে দলে ভেড়াতে চেয়েছিল টটেনহ্যাম হটস্পার্স। তবে যে ক্লাবে সেই আট বছর বয়সেই ক্যারিয়ারের সূচনা করেছেন, সেখানেই ফিরতে মরিয়া ছিলেন তিনি। এবং শেষ পর্যন্ত যোগ দিলেন ক্লাবটিতেই।

লা মাসিয়ায় বেড়ে ওঠা ত্রাওরে বার্সেলোনার মূল দলের হয়ে খেলেছেন মাত্র ৪টি ম্যাচ। এরপর ২০১৫ সালের আগস্টে ১ কোটি ইউরোর বিনিময়ে ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলায় যোগ দেন তিনি। এক বছর পরেই আবার আরেক ইংলিশ ক্লাব মিডলসবরোতে পাড়ি জমান ত্রাওরে। দলটির হয়ে দুই মৌসুম কাটানোর পর ২০১৮ সালে যোগ দেন উলভারহ্যাম্পটনে। চলতি মৌসুমের প্রথমভাগে বেশিরভাগ সময় বেঞ্চে কাটানো ত্রাওরে দলটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৩ ম্যাচ খেলে গোল করেন কেবল একটি।

আগামী ৬ ফেব্রুয়ারি ঘরের মাঠে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে খেলবে বার্সেলোনা। সেদিন কাতালান জার্সিতে অভিষেক হতে পারে সাবেক এই লা মাসিয়ান উইঙ্গারের।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।