ঢাকা, শনিবার, ১০ চৈত্র ১৪২৯, ২৫ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

ফুটবল

রোনালদোর সতীর্থের বিরুদ্ধে বান্ধবী পেটানোর অভিযোগ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
রোনালদোর সতীর্থের বিরুদ্ধে বান্ধবী পেটানোর অভিযোগ!

ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থ ম্যাসন গ্রিনউডের বিরুদ্ধে বান্ধবী পেটানোর গুরুতর অভিযোগ উঠেছে। রোববার ম্যাসন গ্রিনউডের বান্ধবী হারিয়েট রবসন ইনস্টাগ্রামে এই অভিযোগ করেন।

 

হারিয়েট রবসন ইনস্টাগ্রামে নিজের শরীরে আঘাতের চিহ্নসহ বেশকিছু ছবি আপলোড করেন। রক্ত ও ক্ষতের ছবি দেখিয়ে নিজের উপর শারীরিক নির্যাতনের জন্য তিনি গ্রিনউডকে দায়ী করেন। একটি রক্তাক্ত ভিডিও আপলোড করে তিনি লিখেছেন, ‘এটি তাদের জন্য যারা জানতে চায় ম্যাসন গ্রিনউড আসলে আমার সাথে কী করে। ’

গ্রিনউড এখনো সামাজিক মাধ্যমে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে এরই মধ্যে নেট দুনিয়ায় ইংলিশ তারকার বিরুদ্ধে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। কয়েক বছর ধরেই ইংলিশ ফুটবলের ভবিষ্যৎ তারকা বলা হয় ম্যাসন গ্রিনউডকে।

ম্যানচেস্টার ইউনাইটেডের তরুণ তুর্কির প্রতিভা নিয়ে কারোরই সন্দেহ নেই। কিন্তু পেশাদার ফুটবলে পা দেওয়ার পর থেকে মাঠের বাহিরের নানা বিতর্কিত কর্মকাণ্ডের জন্যও বারবার শিরোনাম হচ্ছেন।

এর আগে গত বছরই কোয়ারেন্টিনের নিয়ম ভেঙে হোটেলে মেয়ে আনায় ইংল্যান্ড জাতীয় দল থেকে বাদ পড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa