ঢাকা, মঙ্গলবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ফুটবল

উন্মোচিত হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের লোগো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
উন্মোচিত হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের লোগো ছবি: শোয়েব মিথুন

আগামী ৩ ফেব্রুয়ারি মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের এবারের আসর। এ উপলক্ষ্যে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে লোগো উন্মোচন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।   |  ছবি: শোয়েব মিথুন

প্রিমিয়ার লিগের এবারের আসরে মাঠে লড়াই করবে ১২টি ক্লাব। তন্মধ্যে ৫টি ক্লাবেরই নেতৃত্ব দিচ্ছেন বিদেশি ফুটবলাররা। এদের মধ্যে আবার দুইজন ব্রাজিলীয়। বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেড, শেখ জামাল ধানমন্ডি, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও বাংলাদেশ পুলিশের মতো দলগুলোর নেতৃত্বে থাকছেন বিদেশি ফুটবলাররা।

১২টি ক্লাবের অধিনায়করা.. |  ছবি: শোয়েব মিথুন

বড় দলগুলোর অধিনায়করা বরাবরের মতোই শিরোপা জেতার লক্ষ্য নিয়েই এবার মাঠে নামছেন। অপেক্ষাকৃত ছোট দলগুলোর অধিনায়করা করতে চান আরও উন্নতি। টানা দুইবার শিরোপা জেতা দল বসুন্ধরা কিংসের সামনে হ্যাটট্রিক মুকুট জয়ের হাতছানি। দলটির অধিনায়ক রবসন দি সিলভা রবিনিয়ো জানিয়েছেন এবারও শিরোপা জিততে চান।

তিনি বলেন, ‘এখানে (বাংলাদেশে) খেলতে পেরে আমি খুবই খুশি। কিংসে খেলতে পেরে খুশি। ব্রাজিলে থাকা পরিবার ও বন্ধুরাও খুশি। আমরা একটা কাপ (স্বাধীনতা কাপ) মিস করেছি, এটা কোনো ব্যাপার নয়। এটাই ফুটবল। কখনও জিতব, কখনও হারব। কিন্তু আমরা চেষ্টা করব লিগ জয়ের। ’

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।