ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

জয়ে ফিরল শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
জয়ে ফিরল শেখ রাসেল

প্রিমিয়ার লিগ ফুটবলে টানা দুই ড্রয়ের পর অবশেষে জয়ে ফিরল শেখ রাসেল ক্রীড়া চক্র। নিজেদের তৃতীয় ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে সাইফুল বারি টিটুর দল।

রোববার মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। জয়সূচক একমাত্র গোলটি করেছেন আইজার আকমাতভ।  

এর আগে মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলে ড্র করে প্রথম দুই ম্যাচেই পয়েন্ট খুইয়েছিল ২০১২-১৩ মৌসুমের ট্রেবল জয়ীরা।

মুন্সীগঞ্জেই প্রথম দুই ম্যাচেই জেতা সাইফ স্পোর্টিংয়ের সুযোগ ছিল শেখ রাসেলকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করার। কিন্তু সুযোগ কাজে লাগাতে ব্যর্থ জামাল ভুঁইয়ারা। শেষ দিকে বেশ কয়েকবার গোলের সুযোগ বানিয়ে তা নষ্ট করেছে সাইফের ফরোয়ার্ডরা। ফলে ফিরতে পারেনি ম্যাচে।

ম্যাচের একমাত্র গোলটি এসেছে প্রথমার্ধে। ৩৯তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে শেখ রাসেলকে গিয়ে নেন আইজার আকমাতভ। সাইফের বক্সের ভেতর মোহম্মদ জুয়েলকে পেছন থেকে ধাক্কা দেন রিয়াদুল হাসান রাফি, সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে গোল করতে ভুল করেননি কিরগিজস্তানের এই ডিফেন্ডার।  

তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে নেমে গেল সাইফ স্পোর্টিং এবং তিন ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এলো শেখ রাসেল ক্রীড়া চক্র।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।