ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

মেসির বার্সেলোনায় ফেরার ইঙ্গিত জাভির কথাতেও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
মেসির বার্সেলোনায় ফেরার ইঙ্গিত জাভির কথাতেও

লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্কটা অনেক গভীর। ফুটবল ইতিহাসই এমন কিছুর সাক্ষী হয়েছে কম।

কিন্তু গত গ্রীষ্মেই শেষ হয়েছে ওই সম্পর্ক। অর্থনৈতিক জটিলতায় বার্সা চুক্তি নবায়ন করতে পারেনি মেসির সঙ্গে। তিনি যোগ দিয়েছেন ফরাসি ক্লাব পিএসজিতে।  

ক্লাবটির সঙ্গে আগামী মৌসুমের পুরোটা চুক্তি আছে তার। এর মধ্যেই বার্সেলোনার সভাপতি হুয়ান লাপোর্তার এক মন্তব্য সাড়া ফেলে বেশ। তিনি জানান, বার্সার সঙ্গে মেসির সম্পর্ক এখনও শেষ হয়ে যায়নি। তাহলে কি আবারও বার্সেলোনায় ফিরছেন আর্জেন্টাইন জাদুকর?

এখন না হলেও ভবিষ্যতে যে সেটার সম্ভাবনা আছে, তেমন ইঙ্গিত মিলেছে বার্সার কোচ ও মেসির সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজের কথাতেও। স্পোর্ত তো জানিয়েই দিয়েছে, ২০২৩-২৪ মৌসুমের জন্য ইতোমধ্যেই সভাপতির কাছে মেসিকে চেয়ে রেখেছেন বার্সা কোচ।
 
মেসির ফেরার ব্যাপারে জাভি বলেছেন, ‘এই মুহূর্তে মেসির বার্সেলোনায় ফেরার ব্যাপারে কথা বলার কোনো মানে নেই। সে পিএসজির সঙ্গে চুক্তিতে আছে, তাই এটা অসম্ভব। ভবিষ্যতে কী হয় আমরা দেখবো। লাপোর্তা ইতোমধ্যেই বলেছে সে আশা করছে মেসি ও বার্সার অধ্যায় এখনও শেষ হয়ে যায়নি। ’ 

চলতি মৌসুমে বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে বার্সা। তাদের নিয়েই আপাতত সামনে তাকাতে চান জাভি, ‘এখন মেসিকে নিয়ে কথা বলার সময় না। আমাদের নিজেদের খেলোয়াড় নিয়ে কথা বলতে হবে, যাদেরকে নিয়ে একটি রোমাঞ্চকর বছর অপেক্ষায় আছে। ’

বাংলাদেশ সময় : ১১১৪, জুলাই ২৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa