ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

রোনালদোকে দলে চান না রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
রোনালদোকে দলে চান না রুনি

গত মৌসুমে নিজের পুরানো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত মৌসুমটা মোটেও ভালো কাটেনি ইউনাইটেডের।

তবে ব্যাক্তিগত পারফরম্যান্সে উজ্জ্ব ছিলেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে গোল করেন ২৪টি। রোনালদোর এই মৌসুমে ক্লাব ছাড়ার গুঞ্জন থাকলেও ইউনাইটেডেই আছেন তিনি। তবে রোনালদোকে দলের প্রধান ভূমিকায় দেখতে চান না ক্লাবের সাবেকর তারকা ওয়েন রুনি।

নতুন কোচ এরিক টেন হাগ বলেছেন, রোনালদোর মতো একটা ‘টপ ফরোয়ার্ডকে’ তিনি ছাড়তে চান না এবং তার সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন। তবে ক্লাব এখানে ভুল পথে হাঁটছে বলেই মনে করেন রুনি। ইউনাইটেডের সর্বকালের সফলতম গোলস্কোরার টাইমস-এ লেখা কলামে তার প্রিয় ক্লাবকে বললেন রোনালদোকে মুক্তি দিয়ে সামনে তাকাতে।

‘আমি মনে করি, ইউনাইটেডের উচিত রোনালদোকে যেতে দেওয়া। এমন নয় যে টেন হাগের দলে রোনালদো খেলতে পারবে না। সে যে কোনো দলে খেলতে পারবে এবং সবসময়ই গোল এনে দেবে। তবে আমার ব্যক্তিগত ভাবনা হলো, ইউনাইটেড এখনও শিরোপা জয়ের চ্যালেঞ্জের জন্য প্রস্তুত নয়। এখন তাই লক্ষ্য হওয়া উচিত দলটাকে গুছিয়ে গড়ে তোলা, যেন তিন-চার বছরে লিগ জিততে পারে। সেভাবেই পরিকল্পনা করা উচিত। ’

‘(গত মৌসুমে) আমি বুঝে উঠতে পারিনি পরিকল্পনার দিক থেকে বা নির্দিষ্ট কোনো ধরনের দিক থেকে তারা কী করার চেষ্টা করছে। আমার মনে হয়, টেন হাগের কোচিংয়ে সবচেয়ে বড় ব্যাপারগুলির একটি হবে খেলার ধরনে তার ছাপ রাখা। ’

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa