ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ঘরের মাঠে রিয়ালের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
ঘরের মাঠে রিয়ালের হোঁচট

দারুণ ফর্মে থেকে মৌসুম শুরু করা রিয়াল মাদ্রিদ শেষ পর্যন্ত হোঁচট খেলো ঘরের মাঠেই। লা লিগায় সোমবার রাতে ওসাসুনার বিপক্ষে ১-১ ব্যবধানে ম্যাচ ড্র করে লস ব্লাঙ্কোসরা।

দলের হয়ে একমাত্র গোলটি করেন ভিনিসিউস জুনিয়র। ওসাসুনার হয়ে গোলটি করেন কিকে গার্সিয়া।

সান্তিয়াগে বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াল। তবে সুযোগ পেলেই প্রতি-আক্রমণ করতে থাকে ওসাসুনা। ৩৯তম মিনিটে এগিয়ে যেতে পারত রিয়াল। ভিনিসিউসের ক্রস ভলিতে জালে পাঠানোর চেষ্টা করেও ব্যর্থ হন বেনজেমা। ৪২তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পায় স্বাগতিকরা। আলাবার পাস বক্সে পেয়ে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

বিরতির পর খেলতে নেমেই সমতায় ফেরে ওসাসুনা। ৫০তম মিনিটে উনাই গার্সিয়ার ক্রস থেকে হেডে বল জালে জড়ান কিকে গার্সিয়া। ৭৯তম ওসাসুন ডিফেন্ডার দাভিদ গার্সিয়া বক্সে বেনজেমাকে ফাউল করে লাল কার্ড দেখেন। পেনাল্টি পেয়ে কাজে লাগাতে পারেননি ফরাসি ফরোয়ার্ড। পরবর্তীতে বেশ কয়েকটি আক্রমণ চালালেও আর গোল পায়নি বর্তমান চ্যম্পিয়নরা। হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।  

৭ ম্যাচে ৬ জয়ে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্টি নিয়ে গোল পার্থক্যে এগিয়ে থাকায় শীর্ষে বার্সেলোনা। ১৬ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান আথলেতিক বিলবাওয়ের।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa