ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

ভিনিসিউস-রদ্রিগো নৈপুণ্যে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
ভিনিসিউস-রদ্রিগো নৈপুণ্যে রিয়ালের জয়

দুই ব্রাজিলিয়ানের নৈপুণ্যে শুরুতেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। তবে শাখতার দোনেৎস্ক পরে আর সুযোগ দেয়নি।

৩৬টি শট নিয়ে মাত্র দুইটি গোল নিয়েই সন্তুষ্ট থাকতে হয় স্বাগতিকদের।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে শাখতার দোনেৎস্ককে ২-১ ব্যবধানে হারায় রিয়াল মাদ্রিদ। দলের হয়ে একটি করে গোল করেন রদ্রিগো ও ভিনিসিউস জুনিয়র। শাখতারের হয়ে গোলটি আসে ওলেকসান্দ্র জুবকভের পা থেকে।

সান্তিয়াগো বার্নাব্যুতে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। এরই ধারাবাহিকতায় ত্রয়োদশ মিনিটে রদ্রিগোর গোলে এগিয়ে যায় তারা। চুয়ামেনির দারুণ পাস বক্স থেকে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ২৮তম মিনিটে ব্যবধান বাড়ান ভিনিসিউস। বেনজেমা-রদ্রিগো-ভালভার্দের সঙ্গে বল দেওয়া নেওয়া করে বক্সে থেকে দারুণ শটে জাল খুঁজে নেন তিনি। ৩৯তম মিনিটে ব্যবধান কমান ওলেকসান্দ্র জুবকভ।  

বিরতির পর খেলতে নেমে অনেকগুলো আক্রমণ শানায় রিয়াল মাদ্রিদ। তবে ক্লাবটির একের পর এক আক্রমণ ঠেকিয়ে দিয়েছে শাখতারের ডিফেন্ডাররাও। ক্লাবটির গোলরক্ষকও বেশ কয়েকটি আক্রমণ ভেস্তে দেন। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় কার্লো আনচেলত্তির শিষ্যদের।

একই রাতের আরেক ম্যাচে আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়াকে ৪-১ ব্যবধানে হারায় জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড।

বাংলাদেশ সময়: ০৩১৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
আরইউ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa