ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিভারপুলকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
লিভারপুলকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

ম্যাচ শুরু হতে না হতেই লিভারপুলের জালে বল জড়ালো আর্সেনাল। রোমাঞ্চ জাগিয়ে সমতায়ও ফিরলো অল রেডসরা।

কিন্তু শেষ পর্যন্ত আর পারেনি। তাদের হারিয়ে টেবিলের শীর্ষস্থান আবারও দখল করে নিল আর্সেনাল।  

রোববার প্রিমিয়ার লিগে এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটিতে ৩-২ গোলে জিতেছে আর্সেনাল। ক্লাবটির হয়ে জোড়া গোল করেন বুকায়ো সাকা। বাকি গোলটি করেন গাব্রিয়েল মার্তিনেল্লি। অল রেডসদের হয়ে একটি করে গোল করে ডারউইন নুনেজ ও ফিরমিনো।

ম্যাচের প্রথম মিনিটেই মার্তিনেল্লির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। মার্টিন ওডেগার্ডের থ্রু বল বক্সে পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ৩৪তম মিনিটে নুনেজের গোলে সমতায় ফেরে লিভারপুল। ডান দিক থেকে লুইস দিয়াসের দেওয়া পাস বক্স থেকে লক্ষ্যভেদ করেন উরুগুয়ের এই ফরোয়ার্ড। প্রথমার্ধের যোগ করা সময়ে রোমাঞ্চ জাগিয়ে আবারও এগিয়ে যায় আর্সেনাল। মার্তিনেল্লির ক্রস থেকে জাল খুঁজে নেন সাকা।

বিরতির পর খেলতে নেমে ফের সমতায় ফেরে লিভারপুল। বদলি হয়ে নামা ফিরমিনো জটার থ্রু পাস থেকে লক্ষ্যভেদ করেন। তবে তা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। সফল স্পট কিকে ৭৬তম মিনিটে আবারও এগিয়ে যায় আর্সেনাল। বক্সে জেসুস ফাউলের শিকার হয়ে পেনাল্টি পায় তারা। ৩-২ স্কোরলাইনের জয় নিয়ে মাঠ ছাড়ে মিকেল আর্তেতার শিষ্যরা।

৯ ম্যাচে ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। ৮ ম্যাচে মাত্র দুইটি জয় নিয়ে ১০ নম্বরে লিভারপুল।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad