ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইনজুরিতে অনিশ্চিত দিবালার বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
ইনজুরিতে অনিশ্চিত দিবালার বিশ্বকাপ

চলতি মৌসুমে জুভেন্টাস থেকে রোমায় পাড়ি জমিয়ে ক্লাবটির সাথে নিজেকে বেশ ভালোভাবেই মানিয়ে নিয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। দলটির হয়ে দারুণ পারফরম্যান্সেও ছিলেন তিনি।

তবে ইনজুরি এসে বাঁধা হয়ে দাঁড়ালো। দীর্ঘদিন ধরে মাঠে নামতে পারবেন না তিনি।

ইতালিয়ান সেরি আ’য় রোববার লেচ্চের বিপক্ষে ২-১ গোলের জয় পায় রোমা। ম্যাচটিতে পেনাল্টি থেকে গোল পান দিবালা। ওই গোলের পরই ব্যথায় খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় তাকে। এরপরই এলো দুঃসংবাদ। রোমার কোচ হোসে মরিনিয়োর ইঙ্গিত বলছে, আগামী বছর ছাড়া মাঠে নামা হবে না এই আর্জেন্টাইন তারকার।

মরিনিয়ো বলেন, ‘আমি বলব, খারাপ (দিবালার অবস্থা)। শুধু খারাপ নয় বরং খুব খারাপের চেয়েও বেশি বাজে অবস্থা। যদিও আমি চিকিৎসক নই। তবে আমার অভিজ্ঞতা বলে পাওলোর (দিবালা) সঙ্গে কথা বলে যা বুঝলাম, (এই বছর মাঠে ফেরা) খুব কঠিন হবে। ’

মরিনিয়োর কথা যদি সত্য হয় তবে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতেও মাঠে নামতে পারবেন না দিবালা। এই হতাশা অবশ্য মাঠ থেকে বের হওয়ার সময়ই প্রকাশ পায়। টিভি ক্যামেরায় আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে কাঁদতেও দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।