ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চোটে পড়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে দিয়াস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
চোটে পড়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে দিয়াস

চলতি মৌসুমে পারফরম্যান্স খরায় ভূগছে গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের রানার্সআপ লিভারপুল। লিগে ৮ ম্যাচ খেলে মাত্র ২ জয় নিয়ে টেবিলের দশে অবস্থান ক্লাবটির।

এমন করুণ অবস্থায় দুঃসংবাদও শুনতে হচ্ছে অল রেডসদের।

চলতি মৌসুমে দলে ভেড়ানো লিভারপুল ফরোয়ার্ড লুইস দিয়াস ইনজুরিতে পড়েছেন। হাঁটুর চোটে পড়ে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন তিনি। অর্থাৎ ডিসেম্বরের আগে মাঠে নামতে পারবেন না কলোম্বিয়ান এই তারকা। ক্লাবের হয়ে মিস করবেন অন্তত ১০ ম্যাচ।

রোববার আর্সেনালের বিপক্ষে ৩-২ ব্যবধানে হারে লিভারপুল। ম্যাচটিতে হাঁটুর লিগামেন্টে আঘাত পান দিয়াস। ক্রাচে ভর করে মাঠ ছাড়তে দেখা যায় তাকে। অবশ্য কলোম্বিয়া ফুটবল বলছে, অস্ত্রোপচার করানো লাগবে না তার। তবে ডিসেম্বরেরর আগে মাঠে নামতে পারবেন না এই ফরোয়ার্ড।

ইনজুরির কারনে ক্লাবের হয়ে বেশ কয়েকটি বড় ম্যাচ মিস করবেন দিয়াস। প্রিমিয়ার লিগে ম্যানসিটির বিপক্ষে ম্যাচটি মিস করার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে রেঞ্জার্স, আয়াক্স ও নাপোলির বিপক্ষেও মাঠে নামতে পারবেন না তিনি।  

এদিকে আর্সেনালের বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন অল রেডসদের তারকা রাইটব্যাক ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড। বাজে পারফরম্যান্সের পাশাপাশি ইনজুরিতে লিভারপুল হয়ে পড়ছে আরও দুর্বল।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।