ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির সঙ্গে বিশ্বকাপ দলে থাকতে পানি টানতেও রাজি তিনি!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
মেসির সঙ্গে বিশ্বকাপ দলে থাকতে পানি টানতেও রাজি তিনি!

২০১৮ রাশিয়া বিশ্বকাপের আর্জেন্টিনা প্রাথমিক স্কোয়াডে থাকলেও সুযোগ পাননি চূড়ান্ত দলে। তবে ২০২২ কাতার বিশ্বকাপে সুযোগ পেতে মরিয়া আনহেল কোরেয়া।

কারণ লিওনেল মেসির সঙ্গে বিশ্বকাপে খেলতে চান তিনি। এমনকি এজন্য যদি পানিও টানতে হয়, তাতেও রাজি তরুণ এই উইঙ্গার।

আগামী ২১ অক্টোবরের মধ্যে বিশ্বকাপের জন্য ৩৫ সদস্যের দল দেবেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। এরপর ১৪ নভেম্বর ২৬ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হবে। সেই দলে সুযোগ পেতে চান কোরেয়া। আতলেতিকো মাদ্রিদের এই তারকা চান, ৩৫ বছর বয়সী মেসির শেষ বিশ্বকাপে দলের অংশ হতে। তাছাড়া তার জন্মও মেসির শহর রোসাসিওতে। তিনি বলেন, 'তার (মেসির) সঙ্গে দলে থাকার ইচ্ছাটা প্রবল। তার সঙ্গে বিশ্বকাপ দলে থাকতে যদি পানিও টানতে হয়, তাহলেও আমি কাতার বিশ্বকাপে যেতে চাই। ’

কাতার বিশ্বকাপের জন্য নিজেকে প্রস্তুত করেছেন বলে দাবি কোরেয়ার। যদিও চূড়ান্ত দলে জায়গা পেলেও একাদশে থাকবেন কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। কিন্তু তার বিশ্বাস, তার সাম্প্রতিক পারফরম্যান্স যথেষ্ট ভালো। তিনি বলেন, 'প্রতিবছরই আমি উন্নতি করছি। বিশ্বকাপের সময় যত এগিয়ে আসছে, স্নায়ুতে রোমাঞ্চ অনুভব করছি। আমার মনে হয় (বিশ্বকাপের দলে সুযোগ পেতে) যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছি। '

২৭ বছর বয়সী কোরেয়া এ মৌসুমে আতলেতিকোর জার্সিতে লা লিগায় ৮টি ম্যাচ খেলে করেছেন ৩ গোল। চ্যাম্পিয়নস লিগে ৩ ম্যাচ খেললেও কোনো গোল করতে পারেননি। ২০১৫ সালের সেপ্টেম্বরে জাতীয় দলের হয়ে অভিষিক্ত এই উইঙ্গার আর্জেন্টিনার জার্সিতে খেলেছেন ২২ ম্যাচ, গোল করেছেন ৩টি। এর আগে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে ১৩ ম্যাচে করেছিলেন ৮ গোল। ২০১৫ সালেই নিজ দেশের ক্লাব সান লোরেঞ্জো ছেড়ে আতলেতিকোতে পাড়ি জমান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।