ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মসিকের বর্ণিল সংবর্ধনা পেলেন সাফজয়ী নারী ফুটবলাররা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
মসিকের বর্ণিল সংবর্ধনা পেলেন সাফজয়ী নারী ফুটবলাররা

ময়মনসিংহ: বৃষ্টিস্নাত সন্ধ্যায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সাফজয়ী কলসিন্দুরের আট নারী ফুটবলারকে সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) কর্তৃপক্ষ। এ সময় প্রত্যেক নারী ফুটবলারকে সম্মাননা মেডেল, ক্রেস্ট ও নগদ ৫০ হাজার টাকা করে তুলে দেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।

 

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের বৈশাখী মঞ্চে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে একই দিন বিকেলের দিকে নারী ফুটবলারদের উত্তরীয় ও ফুলেল শুভেচ্ছায় বরণ করেন মসিক কর্তৃপক্ষ। সে সময় ফুটবলার মারিয়া মান্দা অসুস্থতাজনিত কারণে অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় তার পক্ষে সম্মাননা মেডেল, ক্রেস্ট ও নগদ ৫০ হাজার টাকা গ্রহণ করেন কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রাণী সরকার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মসিকের মেয়র মো. ইকরামুল হক টিটু। এ সময় তিনি বলেন, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গণে আমাদের মর্যাদা বাড়িয়েছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত ও আনন্দিত। এ গর্বের অংশীদার আট নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ, আমরা ময়মনসিংহের এ নারী ফুবলারদের পাশে আছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতেই নারী ফুটবলে জাগরণ তৈরি হয়েছে। তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে ফুটবল টুর্নামেন্ট চালু করেছিলেন বলেই দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আমাদের বোনেরা উঠে এসে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। এজন্য প্রধানন্ত্রীর জন্য বিশেষ কৃতজ্ঞতা জানাই। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এ ধারাকে অব্যাহত রাখতে হবে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারণেই এ সাফল্য সম্ভব হয়েছে।  

সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সব সময় আমাদের পাশে ছিল। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সবার ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।  

নগরীর সর্বস্তরের মানুষ এ সংবর্ধনায় শামিল হয়ে নারী ফুটবলারদের অর্জনের গৌরবে একাত্ম হয়। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলররা, কলসুন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রাণী সরকারসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।