ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দিবালা ও দি মারিয়ার ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
দিবালা ও দি মারিয়ার ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় মেসি

বিশ্বকাপ মাঠে গড়াতে আর বেশি দেরী নেই। এর আগেই আর্জেন্টিনা দলে হানা দিয়েছে ইনজুরি।

দলটির ফরোয়ার্ড পাওলো দিবালা ও দি মারিয়ার ইনজুরির পর চোট পেয়েছেন লিওনেল মেসিও। যদিও তার চোট গুরুতর নয়। রোববার রাতেই লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে মাঠে নামবেন তিনি।  

তবে দি মারিয়া ও দিবালার চোট গুরুতর। বিশ্বকাপে তারা মাঠে নামতে পারবেন কিনা, তা নিয়েছে রয়েছে সংশয়। যে কারণে চিন্তিত দলের অধিনায়ক লিওনেল মেসিও। তবে পিএসজির এই ফরোয়ার্ড আশা করছেন বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে সবাই দলে ফিরবেন। সামনে এখনও যথেষ্ট সময় আছে বলেও মনে করেন তিনি।

ডিরেকটিভি’কে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘বিষয়টা (দিবালা ও দি মারিয়ার ইনজুরি) দুশ্চিন্তার, কারণ এটা ভিন্ন এক বিশ্বকাপ। ভিন্ন সময়ে খেলতে হবে এবং আমরা এর খুব কাছাকাছি সময়ে আছি। এখন খুব ছোট সমস্যাও একজন খেলোয়াড়কে ছিটকে দিতে পারে। আশা করি দুজনই সুস্থ হয়ে উঠবে। বিশ্বকাপের আগে সেরে উঠতে তাদের হাতে যথেষ্ট সময় আছে। আশা করি, আমরা সবাই সুস্থ শরীরে সেখানে যাবো। ’

দি মারিয়া চোট পান জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে ম্যাকাবি হাইফার বিপক্ষে খেলতে গিয়ে। চোট নিয়ে মাঠ ছাড়ার পর স্ক্যান করা হলে তার ডান ঊরুর হ্যামস্ট্রিংয়ে লো গ্রেড ক্ষত ধরা পড়ে। অপরদিকে দিবালা ইনজুরিতে পড়েন ইতালিয়ান সেরি আ’য় লেচ্চের বিপক্ষে খেলতে গিয়ে। তাদের জন্য দুশ্চিন্তা করলেও মেসি আত্মবিশ্বাস হারাচ্ছেন না।  

ভালো কিছুর আশাবাদ ব্যক্ত করে আর্জেন্টাই সুপারস্টার বলেন, ‘এই সময়ে এমন কিছু দেখাটাই ভয়ঙ্কর, তবে এই বিষয়ে ভেবে কাতর হওয়াটাও ঠিক নয়। সবচেয়ে ভালো উপায় হলো সবসময়ের মতো স্বাভাবিক থাকা, সুস্থ ও ফিট থাকতে খেলে যাওয়াই সেরা পথ। ’

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।