ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চোটে পড়ে বিশ্বকাপ শেষ জোটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
চোটে পড়ে বিশ্বকাপ শেষ জোটার

ইনজুরিতে পড়ে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে গেলেন লিভারপুলের তারকা ফরোয়ার্ড দিয়েগো জোটা। পায়ের পেশিতে পাওয়া এই চোটের কারণে পর্তুগালের হয়ে বিশ্বকাপও খেলতে পারবেন না তিনি।

রোববার (১৬ অক্টোবর) ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচটিতে ১-০ গোলের জয় পায় লিভারপুল। সেই ম্যাচে ইনজুরিতে পড়েন জোটা। স্ট্রেচারে করে মাঠ থেকে বের হতে দেখা যায় পর্তুগিজ এই তারকাকে। পরবর্তীতে অল রেডসদের কোচ ইয়ুর্গেন ক্লপ জানান অস্ত্রোপচার করানো না লাগলেও জোটার এই ইনজুরিতে লম্বা সময়ের জন্য মাঠে নামতে পারবেন না।

ওয়েস্টহ্যামের বিপক্ষে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আজ ক্লপ জানান, ‘এটা আমাদের খারাপ খবর। খেলোয়াড়দের সুরক্ষার কথা (ফিফা, উয়েফার) ভাবতেই হবে। আমরা তার ফেরার সময়টা বলতে পারবো না। এক মাস বাইরে থাকতে হবে বলে মনে করা হচ্ছে। এটা অনেক সময়। ’

চলতি মৌসুমে ইনজুরিতে বিধ্বস্ত লিভারপুল। একের পর এক ইনজুরির কারণে পারফরম্যান্সও ভালো যাচ্ছে না অল রেডসদের। পয়েন্ট টেবিলের আট নম্বরে থাকা দলটির চোটে পড়া ফুটবলারের সংখ্যা বাড়ছেই। সর্বশেষ নাবি কেইটা, অ্যালেক্স অক্সলাড চ্যাম্বেরলিন ও কার্টিস জোন্সের কথা উল্লেখ করেন ক্লপ।  

বাকিদের ইনজুরি থেকেও সবচেয়ে বেশি লিভারপুলকে ভোগাবে জোটার চোট। পর্তুগালও বড় ধাক্কা খেয়েছে। দেশটির হয়েছে ২৯ ম্যাচে ১০ গোল করা এই ফরোয়ার্ডের কাতার বিশ্বকাপে মাঠে নামার সম্ভাবনা একদমই কম।  

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।