ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘শৃঙ্খলা’ ভঙ্গ করে চেলসির বিপক্ষে বাদ রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
‘শৃঙ্খলা’ ভঙ্গ করে চেলসির বিপক্ষে বাদ রোনালদো

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে দিন দিন সম্পর্কে ফাটল ধরছে ক্রিস্টিয়ানো রোনালদোর। গত বেশ কয়েকটি ম্যাচে তাকে নিয়মিত একাদশে না রাখাসহ বদলি হিসেবে তুলে নিচ্ছে রেড ডেভিলস কোচ এরিক টেন হাগ।

এতেই রোনালদোর বিপত্তি। মাঠ ছেড়ে সমালোচনায় আসছেন এই পর্তুগিজ তারকা।

বুধবার (১৯ অক্টোবর) টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে নিয়মিত একাদশে রাখা হয়নি রোনালদোকে। এমনকি বদলি হিসেবে তাকে নামানোও হয়নি। বেঞ্চে পর্তুগিজ এই তারকার বিরক্ত হওয়ার বেশ কয়েকটি ছবি দেখা গেছে সংবাদমাধ্যমগুলোতে। কিন্তু সমালোচনা আসার পেছনে তার এমন বিরক্তি নয়, বরং ম্যাচ শেষ হওয়ার আগেই ৮৯তম মিনিটে মাঠ ছাড়েন তিনি।

রোনালদোর এমন আচরণে ম্যাচ শেষে বিরক্তি ও রাগ প্রকাশ করেন ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। এবার পদক্ষেপও নিলেন তিনি। প্রিমিয়ার লিগে পরবর্তী ম্যাচে চেলসির বিপক্ষে স্কোয়াড থেকে বাদ পড়লেন পর্তুগিজ সুপারস্টার। এক বিবৃতিতে বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিষয়টি জানায় ইউনাইটেড।

বিবৃতিতে মূলত রোনালদোকে বাদ দেওয়ার কারণ হিসেবে শৃঙ্খলা নষ্ট করার কথা উল্লেখ করা হয়। এছাড়া তাকে দলের গুরুত্বপূর্ণ অংশ হিসেবেও বিবেচনা করা হয়।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।