ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

সময়ের সঙ্গে আরও পরিণত হবে মেয়েরা: ছোটন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
সময়ের সঙ্গে আরও পরিণত হবে মেয়েরা: ছোটন

সাফ অনুর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে প্রথম ম্যাচে ৮-০ গোলের বড় জয় পেয়েছে বাংলাদেশ। মাত্র তিন মাস ধরে অনূর্ধ্ব-১৫ দলটি গোছানো হয়েছে।

তবে আজ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ যেই পারফরম্যান্স দেখিয়েছে তাতে সন্তুষ্ট দলের কোচ গোলাম রব্বানী ছোটন।

আজ প্রথমার্ধে বেশ কয়েকবার অফ সাইডের ফাঁদে পড়েছে বাংলাদেশ। প্রথম ১৫ মিনিটে মেয়েদের খেলা ছিল কিছুটা অগোছালো। তবে ম্যাচের সময় যত গড়িয়েছে ততই নিজেদের গুছিয়ে নিয়েছে বাংলাদেশ। দলের সহ-অধিনায়ক জয়নব বিবি রীতা ছাড়া বাকি সকলেরই আজ আন্তর্জাতিক ম্যাচে অভিষেক হয়েছে। সময়ের সঙ্গে সঙ্গে দলের খেলা আরও পরিণত হবে বলে আশা কোচ ছোটনের। ম্যাচ শেষে তিনি বলেন, ‘এই দলের মেয়েদের এটা প্রথম আন্তর্জাতিক ম্যাচ। তারা শুরুতে কিছুটা অগোছালো ছিল। তবে ধীরে ধীরে নিজেদের ছন্দে ফিরেছে। সময়ের সঙ্গে সঙ্গে তারা আরও পরিণত হবে। ’

বদলি নেমে হ্যাটট্রিক করেছেন সুরভী আকন্দ প্রীতি। শুরু থেকে একাদশে থাকলে ম্যাচের ফল আরও ভিন্ন হতে পারতো কিনা? এমন প্রশ্নের জবাবে ছোটন বলেন, ‘দলের সকলেই সমান প্রতিভাবান ফুটবলার। যে যখনই সুযোগ পাবে নিজেদের সেরাটা দিবে। সুরভী যখন সুযোগ পেয়েছে নিজের সেরাটা দিয়েছে। যার বদলে সুরভী মাঠে নেমেছে চেষ্টা করছে তার চাইতে ভালো ফুটবল খেলার। আগামীতেও তারা নিজেদের সেরাটা দিলে আরও ভালো ফল পাওয়া সম্ভব। ’

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।