ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাংলাদেশের পর ভুটানের জালে নেপালেরও গোল উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
বাংলাদেশের পর ভুটানের জালে নেপালেরও গোল উৎসব

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়শিপে প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নেমেছিল ভুটান। ম্যাচে ভুটানকে ৮-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

আজ (৩ নভেম্বর) বৃহস্পতিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে নেপাল ৭-০ গোলে হারিয়েছে ভুটানকে।

ম্যাচের প্রথম মিনিটেই আচমকা আক্রমণ থেকে গোল আদায় করে এগিয়ে যায় নেপাল। দ্বিতীয় গোল হজমের আগ পর্যন্ত সমানতালেই খেলেছিল ভুটান। তবে দ্বিতীয় গোল খাওয়ার পরই তাদের সব প্রতিরোধ ভেঙ্গে যায়।

ভুটানের জালে হ্যাটট্রিক করেন নেপালের বর্ষা ওলি। প্রথম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার পর ১৭ ও ৩৩তম মিনিটে আরও দুবার জালে বল পাঠিয়ে হ্যাটট্রিক পূরণ করেন এই ফরোয়ার্ড। ৩৪তম মিনিটে তিনি আরও একবার লক্ষ্যভেদের আনন্দে মাতেন। জোড়া গোল করেন সুকরিয়া মিয়া ও সেনু পারিয়ার।

৬৫ ও ৭২ মিনিটে সুকরিয়া মিয়া টানা দুই গোল করে স্কোরলাইন উন্নীত করেন ৬-০ তে।

৬৭ মিনিটে বক্স থেকে বের হয়ে ভুটানের গোলরক্ষক দীক্ষা রাই বল ধরলে লালকার্ড পেয়ে বহিষ্কৃত হন। দশজনের দলে পরিণত হয় ভুটান। ৮৫ মিনিটে নেপালের বদলী ফরোয়ার্ড সেনু ফারিয়ার দলের সপ্তম গোল করেন।

আগামী শনিবার মুখোমুখি হবে বাংলাদেশ ও নেপাল।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।