ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের গোলে সিটিকে হারালো ব্রেন্টফোর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
শেষ মুহূর্তের গোলে সিটিকে হারালো ব্রেন্টফোর্ড

বিশ্বকাপের আগে শেষ ম্যাচটা রাঙাতে পারেনি ম্যানচেস্টার সিটি। প্রতিপক্ষ ব্রেন্টফোর্ড শুরুতে এগিয়ে গেলেও বিরতির আগে সমতায় ফেরে দলটি।

কিন্তু শেষ মুহূর্তে গিয়ে গোল খেয়ে পয়েন্ট খোয়াতে হলো তাদের।  

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে হারে সিটি। আইভান টনির গোলে ব্রেন্টফোর্ড এগিয়ে যাওয়ার পর সমতা টানেন ফিল ফোডেন। শেষদিকে গিয়ে আবারও গোল করে দলকে জেতান টনি।

সিটির মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে ব্রেন্টফোর্ড। অন্যদিকে ছন্দহীন খেলায় ক্লাবটিকে আটকানো কষ্টসাধ্য হয়ে উঠেছিল সিটিজেনদের জন্য। ষোড়শ মিনিটে কাঙ্ক্ষিত গোলও পেয়ে যায় ব্রেন্টফোর্ড। ফ্রি-কিক থেকে উড়ে আসা বল বক্সে পাঠান বেন মি। সেই ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন টনি। সমতায় ফিরতে মরিয়া সিটি প্রথমার্ধের যোগ করা সময়ে সফলতা পায়। ডি ব্রুইনার কর্ণার থেকে উড়ে আসা বল জালে পাঠান ফিল ফোডেন।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই ছন্দহীন থাকে সিটি। অবশ্য কয়েকটি সুযোগও পায় দলটি। তবে কাজে লাগাতে ব্যর্থ হয়। উল্টো ব্রেন্টফোর্ড এগিয়ে যায় আবারও। যোগ করা সময়ের অষ্টম মিনিটে পাল্টা আক্রমণ থেকে বল টেনে নিয়ে জাল খুঁজে নেন টনি।  

১৪ ম্যাচে ১০ জয় ও ২ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে সিটি। এক ম্যাচ কম খেলা আর্সেনাল ৩৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। ১৫ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে ব্রেন্টফোর্ড।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।