ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

গোল করে তিতেকে জবাব দিলেন ফিরমিনো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
গোল করে তিতেকে জবাব দিলেন ফিরমিনো

গোল করে ব্রাজিল কোচ তিতেকে জবাব দিয়েছেন লিভারপুলের রবার্তো ফিরমিনো। অ্যানফিল্ডে সাউদাম্পটনের বিপক্ষে মাত্র ৬ মিনিটেই লিভারপুলকে এগিয়ে দেন ব্রাজিলের বিশ্বকাপ দল থেকে বাদ পড়া এই ফরোয়ার্ড।

নিজেদের ঘরের মাঠ অ্যানফিল্ডে শনিবার রাতের ম্যাচে প্রিমিয়ার লিগের ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে ৩-১ গোলে জিতেছে লিভারপুল। জোড়া গোল করেছেন ডারউইন নুনেজ, অন্য গোলটি করেন ফিরমিনো। সাউদাম্পটনের হয়ে একমাত্র গোলটি করেন চে অ্যাডামস।

নিষেধাজ্ঞার কারণে লিভারপুলের ডাগআউটে ছিলেন না কোচ ইয়ুর্গেন ক্লপ। গ্যালারিতে বসে দলের খেলা দেখেন তিনি। অ্যানফিল্ডে ষষ্ঠ মিনিটেই স্বাগতিকদের এগিয়ে দেন ব্রাজিলের বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া ফিরমিনো। স্কটিশ রাইটব্যাক অ্যান্ড্রু রবার্টসনের ফ্রি-কিকে হেড করে গোলটি করেন তিনি।

নবম মিনিটে সমতায় ফেরে সাউদাম্পটনও। ফিরমিনোর মতোই জেমস ওয়ার্ড-প্রাউসের ফ্রি-কিকে হেড করে দলকে সমতায় ফেরান চে অ্যাডামস। ২১ মিনিটের মাথায় ফের লিড নেয় লিভারপুল। সাউদাম্পটনের বিপদসীমায় লিভারপুল জোরাল আক্রমণ চালালে বেশ কয়েকটি সুযোগ পেয়েও বল ক্লিয়ার করতে পারেনি  সফরকারীরা। হার্ভে ইলিয়টের ক্রসে ভলি শটে গোল করেন নুনেজ।

বিরতির ৩ মিনিট আগে ব্যবধান আরও বাড়ান উরুগুয়ের তারকা নুনেজ। বাঁ দিক থেকে রবার্টসনের পাসে স্লাইডিং শটে বল জালে পাঠান ২৩ বছর বয়সী ফরোয়ার্ড।

১৪ ম্যাচ শেষে ছয় জয় ও চার ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে লিভারপুল। ১৫ ম্যাচে মাত্র ১২ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে থাকা সাউদাম্পটন লড়ছে রেলিগেশন এড়াতে।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।