ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

আর্জেন্টিনা ম্যাচের স্টেডিয়ামের পাশে আগুন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
আর্জেন্টিনা ম্যাচের স্টেডিয়ামের পাশে আগুন

আর কিছুক্ষণ পরই লুসাইল স্টেডিয়ামে বাঁচা-মরার লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা-মেক্সিকো। সেই ম্যাচে আগুন ছাড়বেন খেলোয়াড়রা সেই প্রত্যাশায় ডুবে আছেন হাজারো সমর্থক।

তবে দুপুরে স্টেডিয়ামের সাড়ে তিন কিলোমিটার দূরে একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে আগুন লাগে। অগ্নিকান্ডের এই ঘটনায় যদিও কেউ হতাহত হননি

কাতারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, কাতার স্থানীয় সময় দুপুর ১২টার দ্বীপের শহর লুসাইলে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। যা কিনা লুসাইল স্টেডিয়াম থেকে সাড়ে ৩ কিলোমিটার দূরে। সেন্ট্রাল দোহার মার্কেটপ্লেস থেকেও ঘন কালো ধোঁয়া দেখা যাচ্ছিল আকাশে।

লুসাইল স্টেডিয়ামেই সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরেছিল আর্জেন্টিনা। একই মাঠে আজ রাত ১টায় আবারও নামছে আলবিসেলেস্তেরা। তাদের মতো ব্রাজিলও এই স্টেডিয়ামে খেলে কাতার বিশ্বকাপ মিশন শুরু করেছিল।  সার্বিয়ার বিপক্ষে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সেলেসাওরা।  

আজকের ম্যাচ ছাড়াও গ্রুপ পর্বের তিনটি, শেষ ষোলোয় একটি, কোয়ার্টার ও সেমিফাইনালে একটিসহ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে লুসাইল আইকনিক স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa