ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

বিশ্বকাপে প্রথম গোল করে কাঁদলেন লেভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
বিশ্বকাপে প্রথম গোল করে কাঁদলেন লেভা

আজকের ম্যাচের আগে পোল্যান্ডের হয়ে ৭৬ টি গোল করেছেন রবের্ত লেভানদোভস্কি। কিন্তু এর একটিও বিশ্বকাপে নয়।

যদিও বিশ্বকাপ খেলেছেন কেবল একটি। তবে ২০১৮ বিশ্বকাপে তিন ম্যাচে একবারও জালের ঠিকানা খুঁজে নিতে পারেননি। কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচেও একই দশা।

তাই সমালোচনা-ট্রলের তোপের মুখে পড়তে হয় সময়ের অন্যতম সেরা স্ট্রাইকারকে। ক্লাব ফুটবলে ভুড়িভুড়ি গোল করে বিশ্বকাপে গোল পাচ্ছেন না । অবশেষে সেই অপবাদ ঘুচালেন লেভানদোভস্কি। এডুকেশন সিটি স্টেডিয়ামে সৌদি আরবের বিপক্ষে ম্যাচের ৮৮ মিনিটে বিশ্বকাপে নিজের প্রথম গোলের দেখা পান এই স্ট্রাইকার।

সৌদি ডিফেন্ডারের ভুলে ডি বক্সের কিছুটা সামনে ফাঁকায় বল পেয়ে যান লেভানদোভস্কি। গোলকিপারকে একা পেয়ে এই সুবর্ণ সুযোগটা আর মিস করেননি তিনি। পোল্যান্ডের হয়ে ব্যবধান দ্বিগুণ করার পর তার উচ্ছ্বাস ছিল দেখার মতো। ঘাসে বুক দিয়ে স্লাইডের মাধ্যমে পোল্যান্ডের হয়ে ৭৭ তম ও বিশ্বকাপে নিজের প্রথম গোল উদযাপন করেন এই স্ট্রাইকার। তারপর কেঁদেই দেন তিনি। এ কান্না অবশ্য আনন্দের।  প্রতীক্ষার অবসান ঘটিয়ে সব সমালোচনার জবাব দিচ্ছিল অশ্রুগুলো।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এএইচএস 
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa