ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

অ্যাপোলো হাসপাতালে অনলাইন পেমেন্ট সেবা চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৫
অ্যাপোলো হাসপাতালে অনলাইন পেমেন্ট সেবা চালু

ঢাকা: অ্যাপোলো হাসপাতালের চিকিৎসা সেবা গ্রহীতারা এখন থেকে হাসপাতালের যাবতীয় বিল অনলাইনে পরিশোধ করতে পারবেন। সেই সঙ্গে তারা চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্টও নিতে পারবেন অনলাইনে।



বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। অনলাইনে এ নতুন সেবায় সহায়তা করছে এস এস এল ওয়্যারলেস’র অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মঙ্গলবার (০১ ডিসেম্বর) অ্যাপোলো হাসপাতালের মিলনায়তনে এসএসএলকমার্জের সঙ্গে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির ফলে সেবা গ্রহীতারা অ্যাপোলো হাসপাতালের নিজস্ব ওয়েবসাইট www.epay.apollodhaka.com-এ তাদের যাবতীয় হাসপাতাল সংক্রান্ত বিল পরিশোধসহ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন।

গ্রহীতারা যেকোনো ভিসা, অ্যামেক্স, মাস্টারকার্ড’র ডেবিট ও ক্রেডিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইনে বিল পেমেন্ট করতে পারবেন বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অ্যাপোলো হাসপাতাল ও  এস এস এল ওয়্যারলেসের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৫
আরএইচএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।