ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

কালিগঞ্জে ভুয়া ডাক্তার দম্পতিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
কালিগঞ্জে ভুয়া ডাক্তার দম্পতিকে জরিমানা

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক ভুয়া ডাক্তার দম্পতিকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কালিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই জরিমানা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কৃষ্ণনগর গ্রামের শামসুর রহমানের ছেলে গ্রাম্য ডাক্তার রেজাউল করিম ও তার স্ত্রী রিমা আক্তার। তারা ডাক্তার না হয়েও নামের আগে ডাক্তার শব্দ ব্যবহার করে সাইনবোর্ড লাগিয়ে বাড়িতেই দীর্ঘদিন চিকিৎসা ব্যবসা করতেন।

জানা যায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমানকে সঙ্গে নিয়ে ওই ভুয়া ডাক্তার দম্পতির বাড়িতে অভিযান চালান কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রেজাউলকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের কারাদণ্ড ও তার স্ত্রী রিমা আক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়াও তাদের এনালাইজার মেশিন ও প্যাড জব্দ করা হয়।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa