ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

লালমোহনে হাসপাতালের ছাদে ধস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
লালমোহনে হাসপাতালের ছাদে ধস

ভোলা: ভোলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ছাদের পলেস্তার ধসে পড়েছে। তবে এ ঘটনার সময় ওই কক্ষে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার  (২৩ সেপ্টম্বর) দুপুর ২টায় এ দুর্ঘটনা ঘটে। এখনও ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে জরুরি বিভাগের পুরো ছাদটি। যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। এতে করে আতঙ্ক বিরাজ করছে জরুরি বিভাগে দায়িত্ব পালন করা ডাক্তার ও স্টাফদের মধ্যে।

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডা. ফাহাদ নাসির বাংলানিউজকে বলেন, গত দেড় বছর ধরে জরুরি বিভাগের ছাদটি ঝুঁকিপূর্ণ হয়ে রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বারবার জানানোর পরেও সঠিক কোনো পদক্ষেপ না নেওয়ায় এ ঘটনা ঘটেছে। দ্রুত জরুরি বিভাগের ছাদটি সংস্কার করা প্রয়োজন, না হলে আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মহসিন খান জানান, হাসপাতালের ঘটনাটি আমি শুনেছি। এ ধরনের ঘটনা যেন আর না ঘটে সেজন্য আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নেবো।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa