ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

মমেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
মমেক হাসপাতালে করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু 

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুইজন করোনায় আক্রান্ত হয়ে ও একজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন।

 

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।  

তিনি জানান, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা যাওয়া দুইজনই ময়মনসিংহের। এছাড়াও একই সময়ের মধ্যে করোনা উপসর্গ নিয়ে জামালপুর সদরের এক নারীর মৃত্যু হয়েছে।  

এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ১১৭ জনের মৃত্যু হলো। এর আগে গত জুলাই ও আগস্ট মাসে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।  

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে নতুন করে ১৩ জন ভর্তিসহ ১০৫ জন রোগী চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন ১০ জন। আর ওই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন।  

ময়মনসিংহের জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭৩টি নমুনা পরীক্ষায় ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬.১৭ শতাংশ।  

এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯০৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৮৮০ জন।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।