ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হাসপাতালে অনুপস্থিত ছয় চিকিৎসককে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
হাসপাতালে অনুপস্থিত ছয় চিকিৎসককে শোকজ দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেওয়া হয়েছে। দায়িত্বে অবহেলা ও নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়ায় তাদের শোকজ করা হয়।

জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর তাদের এ নোটিশ দেন। আগামী তিন কর্মদিবসের মধ্যে নোটিশের জবাব চাওয়া হয়েছে।  

মঙ্গলবার (১২ অক্টোবর) বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন ডা. আহাম্মদ কবীর।

হাসপাতাল সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকজন মেডিক্যাল অফিসার দেবিদ্বার এলাকার বাইরে অবস্থান করায় তারা প্রায় সময়ই কর্মস্থলে উপস্থিত থাকেন না। আবার কর্মস্থলে এলেও নির্দিষ্ট সময়ের দিকে গুরুত্ব দেন না। গত রোববার সকালেও নির্দিষ্ট সময়ে কর্মস্থলে ছিলেন না ডা.ফয়সাল উমাম রাজীব, ডা. মোশারফ হোসেন টিটু, ফারিয়া জাফরিন আনসারি, আবদুল কাইয়ুম, অহিদুজ্জামান শিকদার ও সাইফুল ইসলাম শুভ। পরে এ ছয়জনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর বলেন, নির্দিষ্ট সময়ে কর্মস্থলে উপস্থিত না হওয়া ও দায়িত্ব অবহেলার কারণে একজন কনসালটেন্টসহ ছয়জন চিকিৎসককে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামী তিন কর্মদিবসের মধ্যে তাদের নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad