ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ফরিদপুরে টিকা না নেওয়াদের ধরে ধরে কেন্দ্রে নিয়ে যাচ্ছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
ফরিদপুরে টিকা না নেওয়াদের ধরে ধরে কেন্দ্রে নিয়ে যাচ্ছে পুলিশ

ফরিদপুর: স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক করোনা প্রতিরোধে একদিনে ১ কোটি করোনা টিকাদান কর্মসূচি চলছে। আর এ কর্মসূচিকে বাস্তবায়ন করতে ফরিদপুরে মাঠে নেমেছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় ফরিদপুরের বিভিন্ন মার্কেট এলাকা থেকে করোনা টিকা না নেওয়া ব্যক্তিদের গাড়িতে করে তুলে নিয়ে ফরিদপুরের জেনারেল হাসপাতালের টিকা কেন্দ্রে নিয়ে যাচ্ছে পুলিশ।  

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে ফরিদপুর জেলা পুলিশ এ অভিযান শুরু করে।  

জানা যায়, ফরিদপুরের বিভিন্ন মার্কেট এলাকায় গিয়ে অভিযান চালাচ্ছে পুলিশ। এসময় মার্কেটের ব্যবসায়ী ও সাধারণ জনগণকে জিজ্ঞেস করা হচ্ছে তারা করোনা টিকা নিয়েছেন কি-না? তারা করোনা টিকা না নিলে এবং টিকাকার্ড দেখাতে ব্যর্থ হলেই তাকে ধরে নিয়ে ফরিদপুরের জেনারেল হাসপাতালে টিকা কেন্দ্র এনে টিকা দেওয়া নিশ্চিত করছে।

এ ব্যাপারে ফরিদপুর শহরের কয়েকজন ব্যবসায়ী বাংলানিউজকে বলেন, আমাদের বিভিন্ন কারণে করোনা টিকা নেওয়া হয়েছিল না। পরে সকালে পুলিশের একটি টিম এসে আমাদের জিজ্ঞেস করে টিকা নিয়েছি কি-না?  পরে আমরা না বললে আমাদের গাড়িতে উঠিয়ে টিকা কেন্দ্র নিয়ে যায়। পরে আমরা টিকা নিয়ে ফিরে এসেছি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বাংলানিউজকে বলেন, শনিবার সারাদেশে ১ কোটি মানুষকে করোনা টিকা দেওয়ার ক্যাম্পেইন শুরু হয়েছে। তাই কেউ যাতে টিকা নিতে বাদ না পড়েন সেজন্য আমাদের জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন মার্কেট ও জনবহুল এলাকায় গিয়ে অভিযান চালাচ্ছি। এসময় যারা করোনা টিকা না নিয়েছেন তাদের পুলিশের গাড়িতে করে টিকা কেন্দ্রে নিয়ে করোনা টিকা দেওয়া নিশ্চিত করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।