ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আপনার ওয়ালেটেই লুকিয়ে ভাগ্য

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
আপনার ওয়ালেটেই লুকিয়ে ভাগ্য

মানি ব্যাগ বা ওয়ালেট এমন একটি জিনিস যা সবসময় আপনার সঙ্গে থাকে। এই ওয়ালেট বাড়িয়ে তোলে ব্যক্তিত্ব।

আরও গুরুত্বপূর্ণ বিষয় এ ওয়ালেট পাল্টে দিতে পারে আপনার ভাগ্য।  

শুধু পুরুষরা নয় নারীদের ক্ষেত্রেও সমানভাবে ভাগ্য পরিবর্তন ও আর্থিক বিষয়ে প্রভাব ফেলে ওয়ালেট। ওয়ালেটের রঙ সরাসরি আপনার আর্থিক অবস্থার ওপর প্রভাব ফেলে। আপনার সম্পদ-সম্পত্তি বাড়বে, না সারাজীবন দরিদ্র থেকে যাবেন তা ঠিক করার ক্ষেত্রে একটা বড় ভূমিকা রয়েছে পকেটে বা ব্যাগের ভিতর রাখা ছোট্ট ব্যাগটির। আকারে ছোট হলেও এর প্রভাব কিন্তু অনেক বেশি।

অনেকেই যেমন খুশি রঙের ওয়ালেট ব্যবহার করেন। কিন্তু মনে রাখতে হবে, ভুল রঙের ওয়ালেট ব্যবহার করলে তা আপনার আর্থিক সৌভাগ্যকে যেমন বাধা দেবে, তেমন আপনার সুনামও খর্ব হতে পারে। চীনা শাস্ত্রমতে গোলাপি, হলুদ, সাদা, কালো, ধূসর রঙের ওয়ালেট ব্যবহার করা শুভ। ওয়ালেটের ক্ষেত্রে এ রংগুলি শুভশক্তিকে আকর্ষণ করে।

ওয়ালেটের সোনালি রং ব্যবহার করুন বা সোনালি রঙের 'ওয়ালেট' ব্যবহার করুন। এ রঙের ওয়ালেট শুভ ও অর্থকে আকর্ষণ করে। নারীদের ক্ষেত্রে গোলাপি রঙের ওয়ালেট শুভ। এটি ভাগ্যে শুভ প্রভাবকে বয়ে আনে।  

পুরুষ ও নারীদের ক্ষেত্রে কালো রঙের ওয়ালেট খুবই উপকারি। কালো রং সৌরশক্তিকে শোষণ করে নেয়। তাই এ রঙের মধ্যে সূর্যের তেজ রয়েছে। যারা আর্থিক দুরাবস্থায় রয়েছেন তাদের কালো রঙের কালো রং সৌরশক্তিকে শোষণ করে নেয়। তাই এ রঙের মধ্যে সূর্যের তেজ রয়েছে। যারা আর্থিক দুরাবস্থায় জেরবার তারা ব্যবহার করুন।  

হলুদ রঙের মানি ব্যাগ বা ওয়ালেট খুবই শুভ। তবে এক্ষেত্রে লাল ও নীল রং থেকে দূরে থাকাই মঙ্গল। আর ছেঁড়া ওয়ালেট কখনই ব্যবহার করবেন না। নতুন ওয়ালেট কেনার আগে এ দিকগুলি অবশ্যই নজরে রাখুন।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।