ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

দাম্পত্য কলহে বৃষ, বন্ধুর সঙ্গে মতবিরোধ মীনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুন ২০, ২০১৮
দাম্পত্য কলহে বৃষ, বন্ধুর সঙ্গে মতবিরোধ মীনের প্রতীকী

আজ ৭ আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ; ২১ জুন, ২০১৮ ইং; ৫ শাওয়াল, ১৪৩৯ হিজরি; রোজ বৃহস্পতিবার। তিথি: শুক্ল নবমী, নক্ষত্র।: হস্তা। সূর্যোদয়: ৫:১৩ সূর্যাস্ত: ৬:৪৯। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

প্রকৃতিগত ভাবে আপনি: মনের সরলতা ও বিশ্বাসপ্রবণতার জন্য প্রায় প্রতারিত হতে হয়। অনেক সময় এ রাশির জাতক/জাতিকা নিজেরাই নিজেদের উন্নতির পথ জটিল করে তোলে কয়েকটি কারণে।

পরের মঙ্গল করতে গিয়ে ভাবাবেগে নিজের অনিষ্টের কথা ভাবে না। মনে অস্থিরতা কাজ করে। কাজের পরিণতিকে ধরে রাখার অক্ষমতা।

..মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
ব্যবসা শুভ হলেও অর্থ পেতে বিলম্ব হবে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে ক্ষতির আশঙ্কা। রোগে কষ্ট পেতে পারেন। সময়টা আপনার অনুকূল নয়।

..বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
ব্যয়বাহুল্যের কারণে দাম্পত্য কলহ দেখা দিতে পারে। পিতার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। বুদ্ধি ও বিবেচনার দ্বারা অগ্রসর হবেন।

...মিথুন: ২১ মে - ২০ জুন
কোনো বিশিষ্ট ব্যক্তির সহায়তা লাভ করবেন। কোনো ভ্রাতার ব্যবহারে দুঃখ পেতে পারেন। পিতার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থ ব্যয় হবে।

...কর্কট: ২১ জুন - ২০ জুলাই
মানসিক অবসাদের ফলে কাজকর্মে মন বসবে না। চাকরিক্ষেত্রে পরিবর্তনের যোগ আছে। নিজেকে সংযত করলে অর্থচিন্তা থাকবে না।

...সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। পিতার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থ ব্যয়। কোনো ভ্রাতার ব্যবহারে দুঃখ পেতে পারেন। কাজকর্মে পরিশ্রম বৃদ্ধি পাবে।

..কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
পারিবারিক ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। দৈনন্দিন কাজকর্মেও কিছু শুভফলের আশা করতে পারেন। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হবে। পারিবারিক সমস্যার কিছু সমাধান করবেন।

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
চাকরিক্ষেত্রে কোনো সংবাদে চিন্তা বৃদ্ধি পাবে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করবেন। মানসিক চঞ্চলতায় কাজকর্মে কিছু ত্রুটি দেখা দিতে পারে।

...বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোনো আত্মীয়ের সমস্যায় ব্যয় হতে পারে। চলাফেরা করার সময় সতর্ক থাকবেন। শিক্ষক ও অধ্যাপকদের আর্থিক উন্নতি ঘটবে।

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো সংবাদে বিচলিত হতে পারেন।

...মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কারোর ব্যাপারে কৌতূহল দেখাবেন না। স্বাস্থ্যের যত্ন নেবেন। আপনার রাজনৈতিক প্রভাবে ঈর্ষান্বিত হয়ে কেউ আপনার ক্ষতির চেষ্টা করবে।

...কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
হোটেল বা খাদ্যদ্রব্য ব্যবসায়ে আংশিক লাভ হবে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। চাকরিক্ষেত্রে কোনো কারণে অসন্তোষ দেখা দিতে পারে।

...মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো বন্ধুর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে। কাজকর্মের চাপ বৃদ্ধি পাবার ফলে পরিশ্রম বাড়বে। কোনো শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ আসবে।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।