ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ভারত

আগরতলায় তিন বাংলাদেশি অনুপ্রবেশকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
আগরতলায় তিন বাংলাদেশি অনুপ্রবেশকারী আটক

আগরতলা (ত্রিপুরা): রাজধানী আগরতলাসহ ত্রিপুরা রাজ্যের আর এম এস চৌমুহনী এলাকা থেকে তিন বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) পশ্চিম আগরতলা থানা পুলিশ তাদের আটক করে।

 

পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ দাস সংবাদমাধ্যমকে জানান, গত ২৯ আগস্ট রাজধানী আগরতলার বাংলাদেশ সীমান্ত সংলগ্ন লংকামুড়া এলাকা থেকে এক অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে আরও দুজন বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়।  

তিনি আরও জানান, আদালত থেকে রিমান্ড নিয়ে তাদের থানায় জিজ্ঞাসাবাদ চালানো হয়। এ জিজ্ঞাসাবাদের সময় অনুপ্রবেশকারীরা জানায় আরও কিছু বাংলাদেশি অনুপ্রবেশ করছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরএমএস চৌমুহনী এলাকা থেকে তিন সন্দেহভাজন বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করা হয়। তারা এদিনই বাংলাদেশের কক্সবাজার থেকে আগরতলা এসেছিল। তাদের নাম তসমিন, ইমরান ও জসিম। তাদের আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রিমান্ডে নিয়ে আসা হবে।

কী কারণে তারা ত্রিপুরায় প্রবেশ করেছে তা জানতে চাওয়ার চেষ্টা করা হবে বলেও জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।