ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঈদউৎসবে ক্যানন ক্যামেরায় মূল্যছাড় আর অফার

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১০
ঈদউৎসবে ক্যানন ক্যামেরায় মূল্যছাড় আর অফার

ঈদের বাজার সরগরম। কোরবানির হাটও জমতে শুরু করেছে।

পিছিয়ে নেই ডিজিটাল বাজার। ঈদ উপলক্ষে ক্যানন ডিজিটাল ক্যামেরা দিচ্ছে দারুণ সব ক্রেতা অফার। সঙ্গে থাকছে মূল্যছাড় আর আকষর্ণীয় সব উপহার।

এরই মধ্যে ক্যাননের বিভিন্ন মডেলের ডিজিটাল ক্যামেরা এবং ক্যামকর্ডারে দেওয়া হয়েছে বিশেষ অফার। আসন্ন ঈদে ক্যাননের ১০ মেগাপিক্সেলের ক্যানন পাওয়ার শট এ৪৯৫ মডেলের ক্যামেরা বিক্রি হচ্ছে ৬ হাজার ৯০০ টাকায়। পাওয়ার শট৩১০০ মডেলের ক্যামেরা বিক্রি হচ্ছে ৯ হাজার ৯০০ টাকায়। আরও আছে পাওয়ার শট এসএক্স৩০ ক্যামেরা ৩৪ হাজার এবং পাওয়ার শট জি১২ ক্যামেরা ৩৭ হাজার টাকায়।

অন্যদিকে ১২.১ মেগাপিক্সেলের আইএক্সইউএস১০৫ মডেলের ক্যামেরা বিক্রি হচ্ছে ১২ হাজার ৫০০ টাকায়, আইএক্সইউএস১৩০ মডেল ১৭ হাজার ৩০০, আইএক্সইউএস২১০ মডেল ২৪ হাজার এবং আইএক্সইউএস৩০০ মডেলের ক্যামেরা পাওয়া যাচ্ছে ২৬ হাজার টাকায়।

এছাড়াও এসএলআর ক্যামেরায় দেওয়া হচ্ছে বিশেষ মূল্যছাড়। ইওএস ১০০০ডি মডেলের ক্যামেরা বিক্রি হচ্ছে ৩৬ হাজার ২০০ টাকায়, ইওএস ৫৫০ডি মডেলের ক্যামেরা ৫৯ হাজার ৫০০ টাকায়, ইওএস ৬০ডি মডেলের ক্যামেরা ৭৯ হাজার টাকায়, ইওএস ৫ডি মডেলের ক্যামেরা ১ লাখ ৮ হাজার টাকায় টাকায় পাওয়া যাচ্ছে।

এছাড়াও এফএস৩০৬ এবং এফএস৩৬ মডেলের ক্যামকর্ডার পাওয়া যাচ্ছে যথাক্রমে ২৭ এবং ৩০ হাজার টাকায়। প্রতিটি ক্যামেরায় থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। এ অফার ঈদের স্টক থাকা পর্যন্ত পাওয়া যাবে।

অনুসন্ধানে: জেএএন অ্যাসোসিয়েটসের প্রধান কার্যালয়, বিসিএস কমপিউটার সিটি, ধানমন্ডি এবং মতিঝিলের শোরুমসহ সারাদেশে এ অফার পাওয়া যাবে। হ্যালো: ০১৭১২১৩১৯৯৯।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮২৫, নভেম্বর ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।