ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

কম্বোডিয়ায় গোলাবারুদের ডিপোতে বিস্ফোরণ, নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
কম্বোডিয়ায় গোলাবারুদের ডিপোতে বিস্ফোরণ, নিহত ২০

কম্বোডিয়ায় একটি সামরিক ঘাঁটির গোলাবারুদের ডিপোতে বিস্ফোরণে ২০ সৈন্য নিহত হয়েছেন। বিস্ফোরণের কোনো কারণ এখনও জানা যায়নি।

 

শনিবার দেশটির দক্ষিণাঞ্চলীয় কাম্পং স্পেউ প্রদেশে বিস্ফোরণে প্রাণহানির এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে একাধিক বিস্ফোরণের ঘটনা শোনা যায়। স্থানীয় সময় দুপুর প্রায় পৌনে তিনটার দিকে এই বিস্ফোরণ ঘটে। খবর বিবিসি

কম্বোডিয়ার সেনাবাহিনী বলেছে, গোলাবারুদের একটি গুদামে বিস্ফোরণের এই ঘটনায় অস্ত্র বোঝাই একটি ট্রাকও ধ্বংস হয়ে গেছে। একটি অফিস বিল্ডিং এবং আশপাশের ব্যারাক ধ্বংস হয়েছে। এছাড়া আশপাশের ২৫টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।  

দেশটির প্রধানমন্ত্রী হুন মানেট বলেছেন, তিনি এই ঘটনায় গভীরভাবে মর্মাহত এবং নিহত সৈন্যদের পরিবার ও আহত সৈন্যদের ক্ষতিপূরণ দিতে সরকারকে নির্দেশ দিয়েছেন। তিনি জানান, নিহতদের পরিবার ২০ হাজার মার্কিন ডলার করে পাবে, আর আহত সৈন্যরা পাবে ৫ হাজার মার্কিন ডলার করে ক্ষতিপূরণ পাবে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।