ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

সন্তানদের সমুদ্রে ডুবিয়ে মারার সময় বাবা গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
সন্তানদের সমুদ্রে ডুবিয়ে মারার সময় বাবা গ্রেপ্তার

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে রমনি ডেসরনভিল (৪১) নামে এক ব্যক্তিতে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তিনি তার দুই সন্তানকে সমুদ্রে ডুবিয়ে মারার চেষ্টা করছিলেন বলে অভিযোগ উঠেছে।

দ্য ইন্ডিপেন্ডেন্ট, ফক্স নিউজ ও ডেইলি মেইলের প্রতিবেদন থেকে এমন তথ্য পাওয়া যায়। এ সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, কানেকটিকাটের ওয়েস্ট হ্যাভেন সৈকতে সন্তানদের ডুবিয়ে হত্যার চেষ্টা করছিলেন রমনি। শিশুদের উদ্ধার করার পর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছে।

তদন্তকারীরা জানিয়েছেন, স্থানীয় সময় শনিবার মধ্যরাতে ওয়েস্ট হ্যাভেন সৈকতে দুটি শিশুকে ডুবিয়ে মারার চেষ্টা করছিলেন তাদের বাবা। রাত আড়াইটার দিকে টহলরত এক পুলিশ সদস্য এ ঘটনাটি দেখতে পান।

তিনি প্রথমে সৈকতের পাশে একটি গাড়ি দেখতে পান। সেটি পর্যবেক্ষণের সময় সৈকত থেকে ভেসে আসা মানুষের গলার স্বর শুনতে পান। তিনি রমনি ডেসরনভিলকে দেখতে পান, এ সময় তার সঙ্গে দুটি শিশুকেও দেখা যায়।

পুলিশের ওই সদস্য সৈকতে রমনি ও শিশুদের কাছাকাছি যাওয়ার চেষ্টা করেন। কিন্তু বাচ্চাদের দূরে সরিয়ে নেন রমনি। ফিরে আসতে বললে রমনি আরও দূরে সরতে শুরু করেন।

কানেকটিকাটের ওই পুলিশ সদস্য পরে বলেন, আমি যতবার তাকে (রমনি) বলছিলাম ফিরে আসুন, তিনি দূরে সরে যাচ্ছিলেন। আমি বুঝতে পারছিলাম তিনি নিজের সন্তানদের সাগরে ডুবিয়ে দিচ্ছিলেন।

তদন্তকারীরা বলেছেন, এক পর্যায়ে ভুক্তভোগী শিশুদের উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। হাসপাতালে নেওয়ার আগে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে তাদের আইসিউতে ভর্তি নেয় কর্তৃপক্ষ। উদ্ধার হওয়া দুই শিশুরই বয়স তিন বছরের কম।

ওয়েস্ট হ্যাভেনের মেয়র ডোরিন্ডা বোরর সাংবাদিকদের বলেছেন, ভুক্তভোগীদের অবস্থায় গুরুতর। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। ধীরে ধীরে সুস্থ হচ্ছে তারা।

রমনি ডেসরনভিল নিউ ইয়র্কের বাসিন্দা। কানেকটিকাটে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে হত্যাচেষ্টা ও গুরুতর আঘাতের অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। রমনির বিরুদ্ধে আরও অভিযোগ আনা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ