ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

বিহারে দুর্গাপূজার প্যান্ডেলে গুলি, আহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
বিহারে দুর্গাপূজার প্যান্ডেলে গুলি, আহত ৪

ভারতের বিহার রাজ্যের আরা জেলায় দুর্গাপূজার প্যান্ডেলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালিয়েছে দুষ্কৃতকারীরা। এ ঘটনায় চারজন আহত হয়েছেন।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, রোববার (১৩ অক্টোবর) স্থানীয় সময় ঘটনাটি ঘটে। গুলি চালিয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে গেছে।

বিহার পুলিশ এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, যারা আহত হয়েছেন তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্যান্ডেল থেকে দুটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

আহতদের পরিচয় প্রকাশ করে পুলিশ আরও জানায়, দুর্গাপূজার প্যান্ডেলে গিয়ে দুষ্কৃতকারীদের গুলির শিকার হয়েছেন আরমান আনসারি, সুনীল কুমার যাদব, রোশন কুমার ও সিপাহী কুমার। আরমানের পিঠে, সুনীলের বাঁ হাতে, রোশনের ডান হাঁটুতে ও সিপাহীর কোমরে গুলি লেগেছে।

প্রত্যক্ষদর্শী জানিয়েছে, সকালে পূজার প্যান্ডেলে স্থানীয়দের পাশাপাশি দর্শনার্থীরাও আসছিল। আচমকাই কয়েকজন দুষ্কৃতকারী দুটি মোটরসাইকেলে করে এসে প্যান্ডেলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। চার দর্শনার্থীর গায়ে গুলি লেগেছে। রক্তাক্ত অবস্থায় তারা মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় দুষ্কৃতকারীরা গুলি চালিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আরা জেলায় দুর্গাপূজার প্যান্ডেলে কারা গুলি চালিয়েছে তা তদন্ত করছে পুলিশ। কেন এই হামলা- সেটি নিয়ে প্রশ্ন উঠেছে।

পূজা কমিটির সঙ্গে কথা বলে এ ঘটনার কোনো সূত্র পাওয়া যায় কি না পুলিশ তা খতিয়ে দেখছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতকারীদের চিহ্নিত করার চেষ্টাও চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।