ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

কোনো প্রমাণ নেই এমওয়াজিই ‘জিহাদি জন’: এমওয়াজির বাবা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, মার্চ ৫, ২০১৫
কোনো প্রমাণ নেই এমওয়াজিই ‘জিহাদি জন’: এমওয়াজির বাবা

ঢাকা: ইসলামিক স্টেটের (আইএস) বিভিন্ন শিরোশ্ছেদের ভিডিওতে মুখোশধারী জঙ্গি ‘জিহাদি জন’ নামে পরিচিত হয়ে ওঠা মোহাম্মদ এমওয়াজির বাবা তার সন্তানের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রত্যাখ্যান করেছেন।

মোহম্মদ এমওয়াজির বাবা জেসেম এমওয়াজি কুয়েতি সংবাদপত্র আল কাবাসের সাথে কথা বলার সময় দাবি করেন, তার সন্তানই যে ‘জিহাদি জন’, এর কোনো প্রমাণ নেই।



তিনি বলেছেন, সংবাদমাধ্যমে যেসকল ভিডিও এবং ছবি প্রকাশ হয়েছে, এর কোনোটাই আমার সন্তানের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ করে না। আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে।

জেসেম সংবাদপত্রটিকে জানান, এ ব্যাপারে আইনি লড়াই চালাতে তিনি আইনজীবী নিয়োগ করেছেন।

নিয়োগপ্রাপ্ত কুয়েত বংশোদ্ভূত আইনজীবী আল-হাশাশ মঙ্গলবার (৩ মার্চ) সংবাদমাধ্যমকে জানান, তিনি জেসেম এমওয়াজির পক্ষে লড়বেন এবং যারাই মোহম্মদ এমওয়াজিকে ‘জিহাদি জন’ বলে অভিযোগ করেছেন, তাদের বিরুদ্ধে মামলা করবেন।
তিনি জানান, এমওয়াজির বাবা খুব তাড়াতাড়ি এ ব্যাপারে সংবাদ সম্মেলন করবেন।

গত সপ্তাহে মার্কিন উচ্চপর্যায়ের চার সূত্রের বরাত দিয়ে সিএনএন এক খবরে দাবি করে, কুয়েত বংশোদ্ভূত মোহম্মদ এমওয়াজিই আসলে ইসলামিক স্টেটের ঘাতক ‘জিহাদি জন’।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।